০৯:০৭ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরে কে. এম. তারিকুল ইসলাম

সমাজ উন্নয়নে নারী-পুরুষ উভয়েরই শিক্ষা গ্রহণ অবশ্যম্ভাবী

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১০ জুলাই ২০১৮ | |
, টাঙ্গাইল :

ঢাকা বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) কে. এম. তারিকুল ইসলাম বলেছেন, সমাজ উন্নয়নে নারী ও পুরুষ উভয়েরই শিক্ষা গ্রহণ অবশ্যম্ভাবী। নারী শিক্ষার উন্নয়নে সরকার ব্যাপক কাজ করছেন। আর সেই শিক্ষাকে জোড়দাড় করার লক্ষে বর্তমানে নারীদের শিক্ষার জন্য উচ্চ-মাধ্যমিক পর্যায় পর্যন্ত নারী শিক্ষা অবৈতনিক করা সহ নানা ধরণের বৃত্তি ও উপবৃত্তির ব্যবস্থা করেছে সরকার।

মঙ্গলবার টাঙ্গাইলের মির্জাপুরে শিক্ষার্থীদের মাঝে বাই-সাইকেল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

উপজেলা নির্বাহী অফিসার ইসরাত সাদমীনের  নিজ উদ্যোগ, পরিকল্পনা ও বাস্তবায়নে উপজেলা প্রশাসন এ অনুষ্ঠানের আয়োজন করে।

মির্জাপুর উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (বিডিএলজি) শরিফ নজরুল ইসলাম।

অনুষ্ঠানে আলোচনাসভা শেষে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে বাই-সাইকেল বিতরণ করেন আগত অতিথিবৃন্দ। পরে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করেন কমিশনার।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি