০৪:৫৪ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কে অবরোধ

আ.লীগ নেতাসহ দুইজনকে কুপিয়ে আহত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১০ জুলাই ২০১৮ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের কালিহাতীতে আওয়ীমী লীগের শ্রম বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিনসহ দু’জনকে কুপিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার সাতুটিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

এদিকে ঘটনার প্রতিবাদে কালিহাতী বাসস্ট্যান্ড এলাকায় ৩ ঘন্টা টাঙ্গাইল-ময়মনসিংহ সড়ক অবরোধ করে আহতদের বিক্ষুব্ধ সমর্থকরা। ফলে টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কে দীর্ঘ দশ কি.মি এলাকা জুড়ে যানজটের সৃষ্টি হয়। 

পরে প্রশাসনের আশ্বাস ও সন্ত্রাসীদের দ্রুত আইনের আওতায় আনা, কালিহাতী থানার অফিসার ইনচার্জ মোশারফ হোসেন ও এসআই মেহেদি হাসান কে ক্লোজড করার দাবী জানিয়ে দুপুর ২টার দিকে অবরোধ প্রত্যাহার করেন বিক্ষুব্ধরা।

কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলার চেয়ারম্যান মোজহারুল ইসলাম বলেন, সাতুটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি পুরোনো ঘর সম্প্রতি নিলামে পায় উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক ও উপজেলা শ্রমিক ফেডারেশনের সভাপতি আমিনুল ইসলাম আমিন। পরে তারা আজ সেই ঘরটি ভাঙ্গতে গেলে চাঁদার দাবী করে বাঁধা দেয় স্থানীয় সন্ত্রাসী শান্তসহ বেশ কয়েকজন। এক পর্যায়ে তারা আমিন ও রাসেলকে কুপিয়ে গুরুতর আহত করে। পরে তাদেরকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এর মধ্যে রাসেলের অবস্থা আশঙ্কাজনক হলে তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। 

খবরটি ছড়িয়ে পড়লে বিক্ষোভ করে আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতা-কর্মী, ব্যবসায়ী ও শ্রমিক সংগঠনের নেতা-কর্মীরা। 

তিনি আরো বলেন, তিনটি দাবী জানিয়ে আমরা আজকের জন্য অবরোধ তুলে নিয়েছি। এর মধ্যে রয়েছে- আগামীকালের মধ্যে সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা। কালিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোশারফ হোসেন ও এসআই মেহেদি হাসানকে ক্লোজড করা। দাবি মানা না হলে বুধবার সকাল সন্ধ্যা হরতাল পালনসহ কঠোর কর্মসূচী পালন করা হবে।

এ ব্যাপারে কালিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর মোশারফ হোসেন বলেন, সাতুটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি ঘর সম্প্রতি নিলাম ও ভাঙ্গাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। এতে দুইজন আহত হয়। এ ঘটনাকে কেন্দ্র করে অন্যকোন অপ্রিতিকর ঘটনা ঘটেনি। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি