০২:৫০ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ কর্মকর্তা মোশারফ হোসেন

মারুফ রহমান | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ৫ জুলাই ২০১৮ | |
, টাঙ্গাইল :

ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ কর্মকর্তা হিসেবে স্বীকৃতি পেয়েছেন টাঙ্গাইল থানার পরিদর্শক (ইন্টিলিজেন্স ও কমিউনিটি) মোশারফ হোসেন।

গত ১ জুলাই তাকে এ প্রদক প্রদান করা হয়। মাদকদ্রব্য, বাল্যবিবাহ, জুয়া ও ইসলামী সন্ত্রাসী মূলক কর্মকান্ড সম্পর্কে সতর্কতামূলক প্রচারনার জন্য তাকে এ স্বীকৃতি দেওয়া হয় বলে জানা গেছে।

ঢাকা রেঞ্জ ডিআইজির সম্মেলন কক্ষে আয়োজিত পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে ডিআইজি আব্দুল­াহ আল মামুন এ পুরস্কার প্রদান করেন। এসময় টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়সহ পুলিশের উর্ধ্বতন ও বিভিন্ন জেলার কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

স্বীকৃতি পাওয়ার পর অভিব্যাক্তি প্রকাশকালে মোশারফ হোসেন বলেন, ‘পুলিশ জনগনের বন্ধু, সেক্ষেত্রে জনগনের সাথে পুলিশের সুসম্পর্ক থাকলে সমাজে আর কোন অপরাধ মাথা চারা দিয়ে উঠতে পারে না। তাই আমি সবসময় জনগনকে সাথে নিয়ে কাজ করার চেষ্ঠা করেছি। বর্তমানে আমাদের সমাজের সবচেয়ে বড় সামাজিক অবক্ষয় গুলোর মধ্যে অন্যতম মাদকদ্রব্য, বাল্যবিবাহ, জুয়া ও ইসলামী সন্ত্রাস। আর আমাদের সমাজ থেকে এসব দূর করতে সবচেয়ে বেশি প্রয়োজন জনসচেতনতা ও সতর্কতা। আগামী দিন গুলোতে সমাজের এই অবক্ষয় গুলো পরিষ্কার করতে পুলিশ তথা সাধারন জনগন এক কাতারে এসে কাজ করবে বলে আমি আশাবাদি।’

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি