১১:০৬ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৬, আহত ৩২

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ২৫ জুন ২০১৮ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত হয়েছেন। এ ঘটনায় অনন্ত ২৮ জন আহত হয়। 

সোমবার সকালে টাঙ্গাইলের কালিহাতী উপজেলা এবং ঘাটাইল উপজেলায় এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা সবাই নির্মাণ শ্রমিক বলে জানায় পুলিশ।

টাঙ্গাইলের কালিহাতীতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক উল্টে খাদে পড়ে ৫ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৩০ জন। সোমবার সকাল সাড়ে ৫টার দিকে উপজেলার সাতুটিয়া ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা সবাই নির্মাণ শ্রমিক বলে জানায় পুলিশ। 

নিহত ৫ জনের মধ্যে ৩ জনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেনÑ গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার পদমি শহর গ্রামের ইব্রাহিম বেপারীর ছেলে রফিকুল ইসলাম (৩৫), একই জেলা ফুলছড়ি উপজেলার পশ্চিম ঘাটগাছি গ্রামের আব্দুর রহিমের ছেলে সাইদুর রহমান ও গাইবান্ধা জেলার মিরপুর উপজেলার আব্দলের ছেলে আবুল কালাম। 

এ ব্যাপারে কালিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর মোশারফ হোসেন বলেন, হতাহতরা গাইবান্ধা থেকে ট্রাক রিজাভ করে সিলেটের দিকে যাচ্ছিলেন। পরে ট্রাকটি উপজেলার সাতুটিয়া ব্রিজ এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে প্রায় ৩৫ জন আহত হন। পরে আহতদেরকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক চার জনকে মৃত ঘোষণা করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় পৌনে ১০ টার দিকে আরো একজনের মৃত্যু হয়। আহত বাকিদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক। নিহতদের লাশ টাঙ্গাইল জেনারেল হাসপাতালে রয়েছে বলে ওসি জানান। 

অন্যদিকে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় ৩ জন আহত হয়েছেন। সোমবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার মোগলপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত খলিলুর রহমান (৩৫) টাঙ্গাইলের গোপালপুর উপজেলার সাং ডুবাইল এলাকার মৃত ময়নার ছেলে। হতাহতরা সবাই নির্মাণ শ্রমিক বলে পুলিশ জানায়। 

এ ব্যাপারে ঘাটাইল থানার এসআই সেকেন্দার আলী বলেন, হতাহতরা মিকচার মেশিং নিয়ে ছোট একটি পিকআপ করে ঘাটাইল থেকে হামিদপুরের দিকে যাচ্ছিলেন। পরে তারা উপজেলার মোগলপাড়া এলাকায় পৌছলে পিকআপের চাকা পামচার হলে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে একজন নিহত ও তিন জন আহত হন। পরে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে পাঠানো হয়। সেখান থেকে গুরুতর একজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। হতাহতারা সবাই নির্মাণ  শ্রমিক বলে তিনি জানান। 

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি