১২:৪৭ এএম | টাঙ্গাইল, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ইভটিজিং এর প্রতিবাদে মানববন্ধন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১২ জুন ২০১৮ | |
, টাঙ্গাইল :

ইভটিজিং এর বিরুদ্ধে প্রতিবাদ ও মা-বোনদের নিরাপদে পথ চলা নিশ্চিত করার দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করছে টাঙ্গাইলের সর্বস্তরের জনগন। 

মঙ্গলবার বিকেলে শহরের ক্যাপসুল মার্কেটের সামনে ঘন্টাব্যাপী এ কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধন চলাকালে এতে বক্তব্য রাখেন টাঙ্গাইল ক্লাবের সহ-সভাপতি হারুন অর রশিদ, টাঙ্গাইলের সাংষ্কৃতিককর্মী সাম্য রহমান, টাঙ্গাইল চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া (বড় মনির), মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের বিপ্লব প্রমুখ।

বক্তারা বলেন, আমাদের মা-বোনরা রাস্তা-ঘাটে নিরাপদে চলাফেরা করতে পারে সেরকম পরিবেশ চাই। আর কোন বখাটে যেন কোন মেয়েকে ইভটিজিং কিংবা কোন খারাপ মন্তব্য করতে না পারে সেজন্য প্রশাসনের দৃষ্টি আর্কষন করছি। আমরা চাই এসকল বখাটের সর্ব্বোচ শাস্তি হোক।

উলে­খ্য, গত ১০ জুন কয়েকজন বখাটে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভ এ টাঙ্গাইল শহরের ক্যাপসুল মার্কেটের আশপাশের কয়েকটি মেয়ের ভিডিও করে এবং খারাপ মন্তব্য করে এবং তার সকল বন্ধুদের তা দেখার জন্য বলে। পরে এ ভিডিওটি ভাইরাল হয়ে পড়লে টাঙ্গাইল ডিবি পুলিশ চারজন বখাটেকে আটক করে।

আপনার মন্তব্য লিখুন...

ঘাটাইলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত সাবেক সাংসদ উপজেলা চেয়ারম্যানসহ ৪জনকে নোটিশ টাঙ্গাইলে ইয়াবাসহ আটক ১ নাগরপুরে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত ধনবাড়ীতে তথ্য আপার সেবা বিষয়ক উঠান বৈঠক টাঙ্গাইলে মানি লন্ডারিংয়ের অপরাধে ৩জন আটক  বাঁশের সাঁকো ভেঙ্গে নারীর মৃত্যু ; আহত ৬ ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ১ ; আহত ৫ জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস পালিত বিশ্ব হাত ধোয়া দিবস পালিত অপুষ্টির শিকার এতিমদের মুখে হাসির ঝিলিক এলেঙ্গা স্পোর্টস একাডেমি’র ফুটবল প্রশিক্ষণ শুরু সখীপুরে ৫ দিনেও সন্ধান মিলেনি নিখোঁজ আর্জিনার শাজাহান সিরাজ কল্যাণ ট্রাস্টের বৃত্তি প্রদান মা ইলিশ সংরক্ষণে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি