০১:৫৭ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সংস্কারের দাবিতে ব্যবসায়ীদের সড়ক অবরোধ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ৯ জুন ২০১৮ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের সখীপুরে সড়ক সংস্কারের দাবিতে সড়ক অবরোধ ও মানববন্ধন করেছে স্থানীয় ব্যবসায়ীরা। 

শনিবার দুপুর ১ টা থেকে বিকেল ৩টা পর্যন্ত ওই রাস্তায় টায়ার জ্বালিয়ে অবরোধ করে রাখে বিক্ষুব্ধ ব্যবসায়ীরা। এসময় মানববন্ধন কর্মসূচিও পালন করা হয়। 

দীর্ঘ ৩ ঘন্টা রাস্তা অবরোধ থাকায় ওই সড়কের চলাচলকারী শত শত যানবাহন ও যাত্রীদের চরম ভোগান্তিতে পড়তে হয়।

জানা যায়, দীর্ঘদিন ধরে  সংস্কার না হওয়া সখীপুর-কচুয়া সড়কের শিকদার রোডের মোড় থেকে খাদ্যগুদাম পর্যন্ত ৫’শ ৭০ মিটার গুরুত্বপূণ এ সড়কটির সৃষ্ট খাদে চলতি বর্ষায় পানি জমে বড় বড় ডুবায় পরিণত হয়েছে। প্রতিদিনই ওইসব ডুবায় যানবাহন আটকা পড়ে ঘন্টার পর ঘন্টা যানজটের সৃষ্টি হচ্ছে। এতে করে ওই সড়কের দুপাশের প্রায় ৫ শতাধিক ব্যবসায়ী প্রতিষ্ঠান লুকসানে কবলে পড়ে আজ প্রায় ধ্বংসের পথে। বিভিন্ন সময়ে ওই সড়কটির সচিত্র প্রতিবেদন বিভিন্ন পত্র-পত্রিকায় তুলে ধরলেও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কোন নজরেই পড়ছেনা।

উপজেলা প্রকৌশলী কাজী ফাহাদ কদ্দুছ বলেন- সখীপুর-কচুয়া সড়কের ওই অংশটুকু জনবহুল এবং গুরুত্বপূর্ণ হওয়ায় সড়কটি পিচ ডালাইয়ের পরিবর্তে আরসিসি ডালাই করা হবে। সেটি প্রসেসিং বিলম্ভ হওয়ায় চলতি বর্ষায় এ জনদূর্ভোগের সৃষ্টি হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি