০৮:৫৮ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ৭ জুন ২০১৮ | |
, টাঙ্গাইল :

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের বৃহস্পতিবার পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ তিনজন নিহত ও চারজন আহত হয়েছেন। সকালে কালিহাতীতে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুইজন এবং মির্জাপুরের কুর্নি এলাকায় বাস চাপায় এক শিশু নিহত হয়। 

নিহতরা হচ্ছেন, ট্রাকের চালক আশিক হাসান (২৫) ও ব্যবসায়ী তৈয়বর রহমান (৫০)। আশিক পাবনা জেলার চাটমহর উপজেলার পাচুরিয়া গ্রামের রবিউল সরকারের ছেলে এবং তৈয়বর রহমান লালপুর উপজেলার কুজিরপুকুর এলাকার আইফুল রহমানের ছেলে এবং মির্জাপুরে নিহত শিশু সাগর (১০) টাঙ্গাইল সদর উপজেলার তারুটিয়া এলাকার সাজ্জাদ হোসেনের ছেলে। 

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মোশারফ হোসেন জানান, সকালে ঢাকাগামী চাউলভর্তি একটি ট্রাক কালিহাতী উপজেলার চরবাবলা এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে আসা কার্টুনভর্তি একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় ট্রাকের পাঁচজন আহত হয়। পরে গুরুতর আহত অবস্থায় তাদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আশিক ও তৈয়বরকে মৃত ঘোষনা করেন।

এদিকে সকালে সাগর তার মায়ের সাথে ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কুর্নি এলাকায় নানার বাড়ি থেকে বাড়ি ফেরার সময় রাস্তা পার হচ্ছিলো। এসময় অজ্ঞাত একটি বাস তাদের চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই সাগর নিহত হয়। গুরুতর আহত অবস্থায় নিহত সাগরের মাকে মির্জাপুর কুমুদিনি হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি