০৩:৫০ পিএম | টাঙ্গাইল, শনিবার, ২০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

স্থগিতকৃত বাসাইল পৌরসভা নির্বাচন ৩০ জুন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ৪ জুন ২০১৮ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের বাসাইল উপজেলার স্থগিতকৃত পৌরসভা নির্বাচনের ভোটগ্রহন আগামি ৩০ জুন অনুষ্ঠিত হবে।

রোববার (৩ জুন) বাংলাদেশ নির্বাচন কমিশন এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করেন। পরে বিকালে টাঙ্গাইল জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ তাজুল ইসলাম গণবিজ্ঞপ্তি জারি করেন।

ঘোষিত তফসিল অনুযায়ী আগামি ৫ জুন মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ। আগামি ৭ জুন মনোনয়ন বাছাইয়ের শেষ তারিখ। আগামি ১৪ জুন মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন এবং আগামি ৩০ জুন ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এরআগে বাসাইল পৌরসভার বর্তমান মেয়র মজিবর রহমানের আবেদনের প্রেক্ষিতে হাইকোর্ট ৬ মাসের জন্য নির্বাচন স্থগিত করেন।

জেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, নির্বাচনে মোট ভোটার ১৬ হাজার ৪০০। পুরুষ ভোটার ৭ হাজার ৯২৫ এবং মহিলা ভোটার ৮ হাজার ৪৭৫ জন। নির্বাচনে মোট ভোট কেন্দ্র ৯টি এবং ভোট কক্ষ ৫৩ টি। 
টাঙ্গাইল জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ তাজুল ইসলাম বলেন, বাসাইল পৌরসভার বর্তমান মেয়র মজিবর রহমানের আবেদনের প্রেক্ষিতে হাইকোর্ট নির্বাচন স্থগিত করেন। পরে এই পৌরসভার নৌকার প্রার্থী আব্দুর রহিম স্থগিতের উপরে আপিল করেন। আপিল শুনানি শেষে আপিল বিভাগ পূর্বের আদেশটি স্থগিত করেন এবং নির্বাচন কমিশনকে নির্বাচন করার নির্দেশ দেয়। পরে নির্বাচন কমিশন রোববার এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করেন।

তিনি বলেন, বিগত নির্বাচনগুলো সুষ্ঠু এবং শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। আশা করছি বাসাইল পৌরসভার নির্বাচনও সুষ্ঠু এবং অবাধ হবে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি