০৪:৫২ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

স্থগিতকৃত বাসাইল পৌরসভা নির্বাচন ৩০ জুন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ৪ জুন ২০১৮ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের বাসাইল উপজেলার স্থগিতকৃত পৌরসভা নির্বাচনের ভোটগ্রহন আগামি ৩০ জুন অনুষ্ঠিত হবে।

রোববার (৩ জুন) বাংলাদেশ নির্বাচন কমিশন এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করেন। পরে বিকালে টাঙ্গাইল জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ তাজুল ইসলাম গণবিজ্ঞপ্তি জারি করেন।

ঘোষিত তফসিল অনুযায়ী আগামি ৫ জুন মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ। আগামি ৭ জুন মনোনয়ন বাছাইয়ের শেষ তারিখ। আগামি ১৪ জুন মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন এবং আগামি ৩০ জুন ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এরআগে বাসাইল পৌরসভার বর্তমান মেয়র মজিবর রহমানের আবেদনের প্রেক্ষিতে হাইকোর্ট ৬ মাসের জন্য নির্বাচন স্থগিত করেন।

জেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, নির্বাচনে মোট ভোটার ১৬ হাজার ৪০০। পুরুষ ভোটার ৭ হাজার ৯২৫ এবং মহিলা ভোটার ৮ হাজার ৪৭৫ জন। নির্বাচনে মোট ভোট কেন্দ্র ৯টি এবং ভোট কক্ষ ৫৩ টি। 
টাঙ্গাইল জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ তাজুল ইসলাম বলেন, বাসাইল পৌরসভার বর্তমান মেয়র মজিবর রহমানের আবেদনের প্রেক্ষিতে হাইকোর্ট নির্বাচন স্থগিত করেন। পরে এই পৌরসভার নৌকার প্রার্থী আব্দুর রহিম স্থগিতের উপরে আপিল করেন। আপিল শুনানি শেষে আপিল বিভাগ পূর্বের আদেশটি স্থগিত করেন এবং নির্বাচন কমিশনকে নির্বাচন করার নির্দেশ দেয়। পরে নির্বাচন কমিশন রোববার এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করেন।

তিনি বলেন, বিগত নির্বাচনগুলো সুষ্ঠু এবং শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। আশা করছি বাসাইল পৌরসভার নির্বাচনও সুষ্ঠু এবং অবাধ হবে।

আপনার মন্তব্য লিখুন...

মাদক মামলায় যুবলীগ নেতা কারাগারে গীতা পাঠ প্রতিযোগিতা এসবি লিংক এর নতুন বাস স্ট্যান্ড উদ্বোধন ২ হাজার পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার ২১ আগস্ট গ্রেনেড হামলাকারীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ মি ২১আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরনে আলোচনা সভা ও দোয়া বিদ্যালয়ের মাটি খুঁড়ে পাওয়া গেল ৩৩ রাউন্ড গুলি  সর্ষের মধ্যে ভূত না, সর্ষই থাকা উচিত : দুদককে হাইকোর্ট বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার মাদক ব্যবসায়ী মোজাম্মেল হক রুমান গ্রেফতার ২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে মাভাবিপ্রবিতে বিক্ষোভ ১১ তদন্ত কর্মকর্তার তালিকা চেয়েছেন হাইকোর্ট বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক জেল-হাজতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার জাহালম কাণ্ডের সব তদন্ত কর্মকর্তার বিরুদ্ধে দুদকের মামল

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি