০৮:০১ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মুক্তিযোদ্ধাদের কটূক্তির প্রতিবাদে সলিমাবাদে মানববন্ধন ও আলোচনা সভা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ৪ মে ২০১৮ | |
, টাঙ্গাইল :

আন্দোলনের নামে মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের চেতনার অবমাননা, মুক্তিযুদ্ধ, বঙ্গবন্ধু ও মুক্তিযোদ্ধাদের কটুক্তির প্রতিবাদে নাগরপুরের সলিমাবাদ ইউনিয়নে মানববন্ধন ও আলোচনা সভা করেছে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তানেরা।

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সলিমাবাদ ইউনিয়ন শাখার আয়োজনে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তানেরা সলিমাবাদ মুক্তিযোদ্ধা সংসদ অফিসের সামনে শুক্রবার মানববন্ধন ও আলোচনা সভা করে।

আলোচনা সভায় বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড নাগরপুর উপজেলা শাখার উপদেষ্টা খন্দকার আছাব মাহমুদ, মুক্তিযোদ্ধা সংসদ নাগরপুর কমান্ডের সাবেক কমান্ডার আলহাজ্ব সুজায়েত হোসেন, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড নাগরপুর উপজেলা শাখার  আহবায়ক মোঃ আজিজুল হক বাবু ও সদস্য সচিব মোঃ মাইদুল ইসলাম জিপু।

এসময় আরও বক্তব্য রাখেন সলিমাবাদ ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ সাবেক কমান্ডার আইয়ুব আলী ও মুক্তিযোদ্ধা আব্দুল কাইয়ুম। এছাড়া মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সলিমাবাদ ইউনিয়ন শাখার পক্ষ থেকে বক্তব্য রাখেন মো: রবিউল ইসলাম, মেহেদি হাসান ও তানভীর হোসেন তান্না।
 
এসময় উপস্থিত ছিলেন সলিমাবাদ ইউনিয়নের বীরমুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যগণ।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি