০৫:০০ এএম | টাঙ্গাইল, শনিবার, ২০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

দেশের উন্নয়ন অব্যাহত রাখতে আ’লীগের বিকল্প নেই-তথ্য প্রতিমন্ত্রী

মাসুদ রানা | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ৩ মে ২০১৮ | |
, টাঙ্গাইল :

তথ্য প্রতিমন্ত্রী এ্যাডভোকেট তারানা হালিম এমপি বলেছেন, দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই। আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোটের মাধ্যমে বঙ্গবন্ধু কন্যা দেশরতœ শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বৃহস্পতিবার টাঙ্গাইলের নাগরপুর উপজেলার ধুবড়িয়ায় আয়োজিত পথ সভায় তিনি এসব কথা বলেন।

এসময় তিনি নৌকায় ভোট দিতে উপস্থিত সকলকে আহবান জানান। 

একই দিন তিনি উপজেলার চাষাভাদ্রা, টেংরীপাড়া ও ধুবড়িয়া ইউনিয়নসহ একাধিক স্থানে পথ সভা করেন।

পথসভায় আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. খালিদ হোসেন, সাংগঠনিক সম্পাদক শেখ শামসুল হক, শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক মো. আব্দুর রাজ্জাক, উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক মো. দেলোয়ার হোসেন জয় প্রমূখ।

তথ্যপ্রতিমন্ত্রী অ্যাড. তারানা হালিম পথ সভা শেষে তার মোটর সাইকেল বহর নিয়ে বিকেলে নাগরপুর থানা কর্তৃক আয়োজিত মাদক ও জঙ্গি বিরোধী সূধী সমাবেশে অংশ গ্রহণ করেন।

আপনার মন্তব্য লিখুন...

ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি