০৫:৩৭ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরে ফেন্সিডিলসহ যুবক আটক

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ২৫ মার্চ ২০১৮ | | ৮৯
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে খোকন মিয়া (৩০) নামে এক যুবককে মাদকসহ আটক করেছে পুলিশ। এ সময় অপর দুই মাদক ব্যবসায়ী পালিয়ে গেলেও তাদের ব্যবহৃত একটি মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ।

শুক্রবার রাতে উপজেলার গোড়াই ইউনিয়নের ভানুয়াবহ গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটক খোকন ভানুয়াবহ গ্রামের হাবিবুর রহমানের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, খোকন দীর্ঘদিন ধরে এলাকায় মাদক সেবন ও বিক্রির সঙ্গে জড়িত। শুক্রবার রাতে মোটরসাইকেল যোগে ফেন্সিডিল বহনের সময় ভুক্তা অধিকার (সিআরবি) সদস্য মো. আসাদের নেতৃত্বে এলাকার লোকজন তাদের আটক করে। এ সময় অপর দুই মাদক ব্যবসায়ী পালিয়ে গেলেও ৯৫ বোতল ফেন্সিডিল ও একটি টিভিএস মোটরসাইকেলসহ খোকনকে ধরে ফেলেন তারা। পরে মির্জাপুর থানা পুলিশে সোর্পদ করা হয়।

এ ব্যাপারে মির্জাপুর থানা (উপপরিদর্শক) এসআই) মিজান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন পালিয়ে যাওয়া দুইজনকে আটক করার চেষ্টা চলছে।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি