০৫:৩২ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরে চলন্ত বাস থেকে পড়ে ছাত্রের মৃত্যু

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ২০ মার্চ ২০১৮ | | ১৮২
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে চলন্ত বাস থেকে পড়ে শাকিল আহমেদ নামে এক ছাত্রের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার সকাল সাড়ে দশটার দিকে ঢাকা-টাঙ্গাইল সড়কের মির্জাপুর উপজেলা সদরের বাইমহাটি পল্লী বিদ্যুৎ অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে। সে দেওহটা এ জে উচ্চ বিদ্যালয় থেকে গত এসএসসি পরীক্ষা অংশ নিয়েছে এবং উপজেলার গোড়াই ইউনয়িনরে মীর দেওহাটা গ্রামের ফজল মল্লিকের ছেলে ।

প্রত্যক্ষর্দশী ও পুলিশ জানান, বাসের হেলপারের সঙ্গে নিহত শাকিলের কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে চলন্ত বাস থেকে শাকিল নামতে গিয়ে পড়ে গেলে পেছনের চাকায় পৃষ্ঠ হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় ঘাতক বাসটি পালিয়ে যায় বলে শাকিলের বন্ধু আরিফ জানিয়েছেন।

এ ব্যাপারে মির্জাপুর থানার উপ পরিদর্শক মাহামুদুল হক বলেন, ঘাতক বাসটি পালিয়ে গেছে। আইনী প্রক্রিয়া শেষে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি