১১:৩৮ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত

খালেদার নিরবুদ্ধিতায় নির্বাচনকালীন সরকারে থাকছে না বিএনপি

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ১৭ মার্চ ২০১৮ | | ১৩৯
, টাঙ্গাইল :

অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেছেন, বিএনপি যদি একটি নির্বাচিত পার্টি হত, তাহলে তাদেরও প্রতিনিধি নির্বাচনকালীন সরকারে প্রতিনিধিত্ব করতে পারত। কিন্তু খালেদা জিয়ার নিরবুদ্ধির জন্য নির্বাচনে না আসায়, এরা থাকতে পারবে না। আমার বিশ^াস আসছে নির্বাচনের আগেই আমাদের কেবিনেট ভেঙ্গে দেওয়া হবে।

নির্বাচনকালীন সরকারের কাঠামোতে অন্যান্য দলের নির্বাচিতরা থাকবে।

শনিবার টাঙ্গাইলের মির্জাপুর ভারতেশ্বরী হোমসে আয়োজিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৯৯ তম জন্ম দিবস ও জাতীয় শিশু দিবস এবং ভারতেশ্বরী হোমসের বার্ষিক পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে তিনি একথা বলেন।

তিনি ভারতেশ^রী হোমসের শিক্ষার্থীদের উদ্দেশ্যে করে বলেন, বঙ্গবন্ধু কখনো মাথানত করেনি। কারণ তিনি জানতেন, বিশ্বাস করতেন মানুষ তার সাথে আছে। তাই তোমাদের কারও কাছে মাথানত করা ঠিক হবে না।

বঙ্গবন্ধুর আদর্শে উজ্জবিত হতে, তার জীবনি নিয়ে লেখা বই বেশি বেশি পড়তে হবে। তাহলে হয়তো তোমরা বঙ্গবন্ধু না হতে পারলেও তার আদর্শের সৈনিক হতে পারবে।

কুমুদিনী ট্রাষ্টের পরিচালক শ্রীমতি সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থমন্ত্রীর বোন জাতীয় অধ্যাপক ডা. শায়লা খাতুন, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি স্থানীয় সংসদ সদস্য মোঃ একাব্বর হোসেন, একুশে পদকপ্রাপ্ত ভাষা সৈনিক অধ্যক্ষ প্রতিভা মুৎসুদ্ধি, কুমুদিনী ট্রাষ্টের ব্যবস্থাপনা পরিচালক রাজীব প্রসাদ সাহা।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি