১১:০৯ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বিদ্যুৎ, জালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী

জাতীয় গ্রীডে যোগ হচ্ছে ৩ হাজার মেগাওয়াট বিদ্যুৎ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ৬ মার্চ ২০১৮ | | ১৪০
, টাঙ্গাইল :

বিদ্যুৎ সমস্যা সমাধানে চলতি বছরে জাতীয় গ্রীডে আরো ৩ হাজার মেগাওয়াট বিদ্যুৎ যোগ করা হবে বলে জানিয়েছেন  বিদ্যুৎ, জালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু ।

সোমবার টাঙ্গাইলের সখিপুর আবাসিক মহিলা অনার্স কলেজ মেধাভিত্তক ছাত্রী সংসদের আয়োজিত নবীনবরণ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

পরে গ্রাহক পর্যায়ে বিদ্যুৎ ভোগান্তী নিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেন, এছর গরম একটু আগেই চলে এসেছে এবং একই সাথে ইরিগ্রেশন শুরু হওয়ায় কিছুটা বিদ্যুৎ এর সমস্যা হচ্ছে। তবে এক মাসের মধ্যে এ সমস্যার সমাধান হবে তিনি আশ্বস্থ করেছেন।

প্রি-পেইড গ্রাহক ভোগান্তীর বিষয়ে আরেক প্রশ্নের জবাবে তিনি বলেন, সারাদেশে দুই কোটি প্রি-পেইড মিটারের চাহিদা রয়েছে। আমরা কেবল মাত্র এটি বিতরণ শুরু করেছি। যেখানে যেখানে সমস্যা দেখা দিয়েছে তা সমাধান করা হচ্ছে। তারপরেও কোন গ্রাহক যদি ভোগান্তী প্রতিকার না পান তাহলে লিখিত অভিযোগ জানালে প্রতিকার করা হবে।

অনুষ্ঠানে সুচিন্তা ফাউন্ডেশনের চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ এ. আরাফাত অধ্যাপক জাফর ইকবালের হামলার প্রসঙ্গে বলেন, দেশ যখন মুক্তিযোদ্ধের চেতনায় এগিয়ে যাচ্ছে তখন একটি চক্র মৌলবাদী মতবাদকে পৃষ্ঠপোষকতা করে প্রগতিশীল মতবাতের উপর নানা ভাবে আক্রমন চালাচ্ছে। দেশ, মুক্তিযুদ্ধ ও প্রগতিশীলতাকে রুখে দিতেই এ জঘন্ন আক্রমণ। তাই তরুণ সমাজকে অপশক্তিকে চিহ্নত করে তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

স্থানীয় সংসদ সদস্য অনুপম শাজাহান জয়ের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর ডেপুটি প্রেস সেক্রেটারি আশরাফুল আলম খোকন ও ন্যাশনাল ক্যাডেট কোরের শুভেচ্চা দূত রাশেক রহমান প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি