১১:২০ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

চোলাই মদসহ গ্রেফতার ৪

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০১৮ | | ৭১৯
, টাঙ্গাইল :

২২ লিটার চোলাই মদসহ ০৪ জনকে গ্রেফতার করেছে টাঙ্গাইল র‌্যাবের সদস্যরা।

রোববার সকালে করটিয়া বাজারের মের্সাস রিয়া স্টীল এন্ড মজিবর ওয়েল্ডিং ওয়াকর্সপ দোকানের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীরা হলেন-করটিয়া মধ্যসাহাপাড়ার মৃত রেবতী মোহনদের ছেলে দুলাল চন্দ্র দে (৬৩), বড় কালিবাড়ী এলাকার মৃত প্রিয়নাথ বসাকের ছেলে নরেশ (৬০), করটিয়া পালপাড়ার মৃত নিবারণ চন্দ্র পালের ছেলে সুশীল কুমার পাল (৬২) এবং করটিয়া মধ্যসাহাপাড়া মৃত আশুতোষ সাহার ছেলে অভিজিৎ সাহা (৩৭ )।

র‌্যাবের কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ রবিউল ইসলাম জানান, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবৎ জেলা শহর এলাকাসহ আশপাশের থানা এলাকায় মাদক সেবিদের চাহিদা অনুযায়ী দেশীয় তৈরী চোলাই মদ পাইকারী ও খুচরাভাবে বিক্রয়ের পাশাপাশি যুবকদের মাদক সেবনে উদ্ভুদ্ধ করে আসছিল। আসামীদের জিজ্ঞাসাবাদে তারা দেশীয় তৈরী চোলাই মদ ক্রয়-বিক্রয়ে সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলেও তিনি জানান।

তিনি আরো জানান, লাইসেন্স ব্যতিত দেশীয় তৈরী চোলাই মদ নিজ হেফাজতে রাখার অপরাধে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে টাঙ্গাইল সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি