০৭:৫৮ পিএম | টাঙ্গাইল, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০১৮ | | ৩৮৮
, টাঙ্গাইল :

মির্জাপুরে এক এসএসসি পরীক্ষার্থী আত্মহত্যা করেছে। তার নাম বাবলি আক্তার। পিতার নাম বখতিয়ার রানা ও মাতার নাম পারুল বেগম।

বুধবার রাতে বাবলি সদরের বাইমহাটি গ্রামের লোকমান মিয়ার ভাড়া বাসার একটি কক্ষে গলায় ওড়না পেচিয়ে ফ্যানের সাথে ঝুলে আতœহত্যা করে। তার বাড়ি ঢাকার সায়দাবাদ এলাকায়।

পুলিশ জানান, মেহিয়া আক্তার বাবলি ও তার সহপাঠি আছিয়া খাতুন জয়া ভারতেশ্বরী হোমসের ছাত্রী। জয়ার বাড়ি বিক্রমপুরের লৌহজং এলাকার কলাপাড়া গ্রামে। পিতার নাম রফিক মিয়া। বাবলি ও জয়া ভারতেশ্বরী হোমসের নিয়ম শৃঙ্খলা ভঙ্গ করে হোস্টেলে রান্না করছিল এবং প্রায়ই তারা অসুস্থ থাকতো। এ বিষয়টি নজরে আসলে মেহিয়া আক্তার বাবলিকে গত রমজান মাসে হোস্টেল থেকে বের করে দেয় হোমস কর্তৃপক্ষ। ২৪ অক্টোবর আছিয়া খাতুন জয়াকেও বাহির থেকে লেখাপড়ার সুযোগ দিয়ে হোস্টেল থেকে বের করে দেয়া হয়। পরে তারা ওই বাড়ি থেকে পরীক্ষায় অংশ গ্রহণ করে। বুধবার রাতে বাবলি গলায় ফাঁস লাগিয়ে আতœহত্যা করে।

মেহিয়া আক্তার বাবলির মায়ের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

ভারতেশ্বরী হোমসের অধ্যক্ষ প্রতিভা হালদারের সঙ্গে কথা হলে তিনি বলেন, মেহিয়া আক্তার বাবলি ও আছিয়া খাতন জয়ার বিরুদ্ধে হোমস হোস্টেলের নিয়ম শৃঙ্খলা ভঙ্গের একাধিক অভিযোগ থাকায় প্রতিষ্ঠানে লেখাপড়ার সুযোগ রেখে হোস্টেল থেকে বের করে দেয়া হয়।

মির্জাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম মিজানুল হকের সঙ্গে কথা হলে বলেন, বাবলির মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল মর্গে পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি