১২:৫৩ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নিজের বিয়ে নিজেই ঠেকালো নবম শ্রেণির এক ছাত্রী

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০১৮ | | ১৯৩
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসরাত সাদমীনকে ফোন করে নিজের বিয়ে নিজেই বন্ধ করলো নবম শ্রেণির ছাত্রী মুক্তা আক্তার। তার বাড়ি মির্জাপুর উপজেলার মহেড়া ইউনিয়নের বিল মহেড়া গ্রামে। পিতার নাম লুৎফর রহমান। মুক্তা ছাওয়ালী ভাতকুড়া এ বি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

জানা গেছে, মুক্তা এ বয়সেই বিয়ে বসতে রাজি না। কিন্তু তার পরেও তার মা-বাবা তাকে বিয়ে দিতে উঠে পড়ে লাগে। বুধবার ছিল তার বিয়ের দিন। বাড়িতে খাবার দাবার এবং ডেকোরেশনের ব্যবস্থা করা হয়। আতœীয়স্বজনসহ এলাকাবাসীকে দাওয়াতও করা হয়। রান্না বান্নাও শেষ।

এমনসময় মুক্তা উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসরাত সাদমীনের টেলিফোনে তার অমতে বিয়ে দেয়ার কথা জানালে ইসরাত সাদমীন ওই ইউনিয়নের চেয়ারম্যান বাদশা মিয়াকে সাথে নিয়ে বিকেলে বিয়ে বাড়িতে উপস্থিত হয়ে বাল্য বিয়ের কুফল সম্পর্কে অবহিত করে বিয়ে ভেঙ্গে দেন।

এছাড়া মুক্তার অভিভাবকদের কাছ থেকে একটি মুচলেও নিয়ে আসেন বলে নির্বাহী কর্মকর্তা ইসরাত সাদমীন।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি