০১:১২ এএম | টাঙ্গাইল, শনিবার, ২০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বিপুল পরিমাণ চোরাই কাপড় উদ্ধার

ইউপি সদস্যসহ ৫ ডাকাত আটক

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ১২ ফেব্রুয়ারী ২০১৮ | | ৪৯৫
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার নারান্দিয়া ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুল আজিজকে বিপুল পরিমাণ চোরাই কাপড়সহ আটক করেছে ডিবি পুলিশ।

রোববার ভোরে উপজেলার নারান্দিয়া বাজারের তাঁর নিজ দোকান লিমা বস্ত্রালয় থেকে তাকে আটক করা হয়।

এলাকাবাসী জানায়, ইউপি সদস্য আজিজ প্রভাবশালী মহলের সহযোগীতায় দীর্ঘদিন যাবৎ চোরাই কাপড়ের ব্যবসা করে আসছে। এইসব চোরাই কাপড় কমদামে বিক্রি করায় বাজারের অন্যান্য ব্যবসায়ীদের মাথায় হাত। এই অবৈধ ব্যবসা করে আব্দুল আজিজ আলিসান বাড়ি, গাড়িসহ অঢেল সম্পত্তির মালিক হয়েছে। তার বিরুদ্ধে কেউ কিছু বলার সাহস পর্যন্ত পায়না।

ডিবি পুলিশ জানায়, ঘাটাইলের হামিদপুর বাসস্ট্যান্ড থেকে ডাকাতির প্রস্তুতিকালে জয়পুরহাটের জসীম উদ্দিনের ছেলে ফরহাদ আলী, গাইবান্ধা জেলার মমতাজ উদ্দিনের ছেলে সাকিবুল ইসলাম শাহিন, কালিহাতী উপজেলার দেউপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে সাঈদ, সহদেবপুর গ্রামের হযরত আলীর ছেলে সাইফুল ইসলাম, রৌহা গ্রামের আছর উদ্দিনের ছেলে মোশারফ হোসেনকে আটক করা হয়। তাদের কাছ তেকে লোহা কার্টার ও সাদা রঙের একটি একটি পিকআপ ভ্যান উদ্ধার করা হয়।

আটককৃত ডাকাতদের তথ্যের ভিত্তিতে নারান্দিয়া বাজারের আব্দুল আজিজের দোকানে অভিযান চালানো হয়। অভিযানে বিপুল পরিমান চোরাই শাড়ী, লুঙ্গি, থ্রি-পিছ উদ্ধারসহ আব্দুল আজিজকে আটক করা হয়। উদ্ধারকৃত মালামালের আনুমানিক মূল্য ১৩ লাখ ৫০ হাজার টাকা।

টাঙ্গাইলে ডিবি পুলিশের (ওসি) অশোক কুমার সিংহ জানান, ইউপি সদস্য আব্দুল আজিজ দীর্ঘদিন যাবৎ ডাকাত ও চোর চক্রের সাথে জড়িত থেকে চোরাই পণ্য ক্রয়-বিক্রয়ের ব্যবসা করে আসছে। সুনির্দিষ্ট তথ্য ও প্রমাণের ভিত্তিতেই তাদের আটক করা হয়েছে।

এ বিষয়ে কালিহাতী থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি