০৬:৫৫ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে দুই শিক্ষক আটক

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী ২০১৮ | | ৩২৩
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ভূঞাপুরে প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে দুই শিক্ষককে আটক করেছে উপজেলা প্রশাসন।

বৃহস্পতিবার উপজেলার বাগবাড়ী এলাকা থেকে শহিদুল ইসলাম ও রাসেল পারভেজ নামের দুই প্রাইভেট শিক্ষককে আটক করা হয়েছে। আটককৃত শিক্ষক শহিদুল ইসলাম বাগবাড়ী এলাকার সোহরাব সিকদারের ছেলে, অপর শিক্ষক রাসেল পারভেজ একই এলাকার সেকান্দার আলীর ছেলে।

দুই শিক্ষক আটকের বিষয়টি নিশ্চিত করে ভূঞাপুর উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা ও এসিল্যান্ড শরিফ আহম্মেদ জানান, আজকে অনুষ্ঠিত এসএসসির ইসলাম ধর্ম শিক্ষা পরীক্ষার শুরুতেই বাগবাড়ী এলাকায় মোবাইল ফোনের ম্যাসেজের মাধ্যমে প্রশ্নপত্র লেনদেন করার সময় শহিদুল ইসলাম (২৫) ও রাসেল পারভেজ (৩৮) কে আটক করা হয়।

আজকের অনুষ্ঠিত পরীক্ষার প্রশ্নপত্র আর ম্যাসেজে পাঠানো প্রশ্নপত্রের মিল পাওয়ায় তাদের আটক করা হয়। আটককৃত শিক্ষকদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি