০৬:০৭ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

এমপি পদে নির্বাচন করব: সিদ্দিক

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ৭ ফেব্রুয়ারী ২০১৮ | | ১৪১২
, টাঙ্গাইল :

কিছুদিন আগে জানা গিয়েছিল টাঙ্গাইলের একটি আসন থেকে নির্বাচন করবেন জনপ্রিয় অভিনেতা সিদ্দিকুর রহমান। আওয়ামী লীগের মনোয়নপ্রত্যাশীও ছিলেন বলে জানা যায়। পরে আবার নিজের সিদ্ধান্ত থেকে সরে আসেন। তবে মত পরিবর্তন করে আবারও নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

মঙ্গলবার দেশের শীর্ষস্থানীয় একটি জাতীয় দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন সিদ্দিকুর রহমান নিজেই। টাঙ্গাইল-১ (মধুপুর-ধনবাড়ি) আসন থেকে নির্বাচনে মনোয়নপ্রত্যাশী এই অভিনেতা।

এ সময় সিদ্দিকুর আরও বলেন, আমি ২০০৮ সাল থেকে এলাকায় গণসংযোগ করে আসছি।সেখানকার নানা উন্নয়নমূলক কর্মাকাণ্ডের সাথেও যুক্ত আছি। এলকায় নিজের হাতে অনেকগুলো সংগঠন করেছি। মাঝখানে আমি ভেবেছিলাম নির্বাচনে অংশ নেব না। কিন্তু এখন চূড়ান্ত করেছি নির্বাচনে অংশ নেব।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি