০৯:১৭ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

প্যারেড করার সময় পুলিশের এসআইয়ের মৃত্যু

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারী ২০১৮ | | ৮৪
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরের মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারে প্যারেড করার সময় পুলিশের এক উপ পরিদর্শকের (এসআই) মৃত্যু হয়েছে। তার নাম শাজাহান হাওলাদার (৪৫)। সে মাদারীপুরের ধাশার উপজেলার আইজার গ্রামের মৃত. আনোয়ার উদ্দিন হাওলাদার ও রিজিয়া বেগমের ছেলে। তার ডিসি নম্বর ৯৪ ও পুলিশ বিপি নম্বর ৭৩৯১০৩১৫৩৮।

পুলিশ সূত্রে জানা গেছে, এসআই শাজাহান হাওলাদার বিভাগীয় ক্যাডেট কোর্স সম্পন্ন করতে ডিএমপি ঢাকা থেকে গত ২৮ জানুয়ারি মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারে আসেন। মঙ্গলবার সকাল আটটায় প্যারেড শুরু হয়। সাড়ে আটটার দিকে ট্রেনিং সেন্টারের প্যারেড গ্রাউন্ডে ট্রেনিং চলাকালীন সময় তিনি অসুস্থ্য হয়ে পড়েন। পরে কর্তৃপক্ষ তাকে মির্জাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শাজাহানের মৃতদেহ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে বলে মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) সিদ্দার্থ সাহা জানিয়েছেন।

মির্জাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শাহরিয়ার সাজ্জাত হোসেনের সঙ্গে কথা হলে তিনি বলেন, সকালে মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টার থেকে পুলিশের এসআই শাজাহানকে কমপ্লেক্্ের নিয়ে আসে। কমপ্লেক্্ের আসার আগেই শাজাহান মারা যান বলে তিনি উল্লেখ করেন।

মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারের অতিরিক্ত ডিআইজ সালেহ মোহাম্মদ তানভীরের সঙ্গে কথা হলে তিনি বলেন, ডিসি শাজাহান হাওলাদার গ্রাউন্ড পিটি দৌড় দেয়ার সময় অসুস্থ হয়ে পড়েন। পরে হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসক তাকে মৃত ঘেষানা করেন।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস পালিত সন্ধান চাই মাভাবিপ্রবিতে ”মোবাইল গেমস এবং অ্যাপ্লিকেশন উদ্ভাবনী ধা টাঙ্গাইলে নাবালিকা বিয়ে করায় প্রবাসীর জরিমানা ধনবাড়ীতে তিন দিনব্যাপী ফলদ বৃক্ষ মেলা  গৃহবধু মন্টি ঘোষ হত্যার বিচারের দাবিতে টাঙ্গাইলে মানববন নাগরপুরে ইউপি উপ নির্বাচনে এ কে এম কামরুজ্জামান মনি বিজ মির্জাপুরে ১০ টাকা কেজি চাল বিক্রি শুরু মির্জাপুরে নৌকা ডুবে নিখোঁজের ২৮ ঘন্টা পর কলেজ ছাত্রীর ভূঞাপুরে পুরাতন মন্দিরের জায়গা উদ্ধার করলো প্রশাসন ভূঞাপুরে ডিস লাইনের কট্রোলরুমে আগুন; গ্রেফতার হয়নি কেউ সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও’র মতবিনিময় নাগরপুরে ৩ ইউপি’র উপ-নির্বাচনে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহন মাভাবিপ্রবিতে তৃতীয় শ্রেণি কর্মচারী সমিতির নব-নির্বাচিত কালিহাতীতে জামায়াতের ৭ মহিলা কর্মীসহ গ্রেফতার ১০

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি