০৯:৩৩ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

আবারও বহিরাগত হামলার স্বীকার মাভাবিপ্রবি শিক্ষার্থী

মাভাবিপ্রবি প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ৩ ফেব্রুয়ারী ২০১৮ | | ১৩৩৩
, টাঙ্গাইল :

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ে প্রায়শই দুস্কৃতিকারীদের হামলার স্বীকার হয় বিশ^বিদ্যালয়ের শিক্ষার্থীরা। শুক্রবার বিকাল ৩.৪৫ মিনিটে টাঙ্গাইল সদর উপজেলার পালপাড়ায় পড়াতে যাবার সময় দুস্কৃতিকারীরা অতর্কিত হামলা চালায় রসায়ন বিভাগের ৪র্থ বর্ষ ২য় সেমিস্টারের শিক্ষার্থী মোঃ সাজিদ হাসানের উপর।

জানা যায়, সাজিদ হাসান পালপাড়ায় টিউশনি করাতেন। এজন্য পালপাড়ায় তার নিয়মিত যাতায়াত। শুক্রবার বিকালে পড়াতে যাবার সময় অতর্কিত হামলা চালায় দুস্কৃতিকারীরা। দুস্কৃতিকরীরা হলেন পালপাড়া মঈনের ছেলে রাকিব ও তার সহযোগী। রাকিব সাজিদকে দেয়ালের সাথে দুইবার জোরে মাথা ঠুকে দেয়। এরপর মাথায় ও পিঠে আঘাত করে। এতে সাজিদের মাথায় ক্ষতের সৃষ্টি হয়েছে। পরে সাজিদের বন্ধুরা তাকে উদ্ধার করে এবং বিশ^বিদ্যালয়ের মেডিক্যাল সেন্টারে চিকিৎসা প্রদান করে। এ নিয়ে বিশ^বিদ্যালয়ের প্রক্টর অফিসে লিখিত অভিযোগ জানানো হয়েছে।

এর আগেও ১২ এপ্রিল, ২০১৭ বহিরাগত হামলার স্বীকার হয় গণিত বিভাগের রাগিব আলম রানা এবং এরপর ২ অক্টোবর, ২০১৭ রসায়ন বিভাগের মোখলেছুর রহমান মুহিত।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোঃ সিরাজুল ইসলাম বলেন, ঘটনাটি বিশ^বিদ্যালয়ের বাইরের, চাইলেও অনেক কিছু করা সম্ভব হয় না। ঘটনার তদন্ত করা হচ্ছে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি