০৩:৫৭ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৯ জুলাই ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সৌদিতে সড়ক দুর্ঘটনায় নিহত দুই শ্রমিক টাঙ্গাইলের

লাশ দ্রুত ফিরে পাবার দাবি পরিবারের, শোকের মাতম

বিশেষ প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ৮ জানুয়ারী ২০১৮ | | ৩৮৯০
, টাঙ্গাইল :

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় নিহত সাত বাংলাদেশির মধ্যে দুইজনের বাড়ি টাঙ্গাইলে। নিহত এই দুইজনের বাড়িতে এখন চলছে শোকের মাতম। নিহত এই দুই জনের মরদেহ দ্রুত ফিরে পাবার দাবি জানিয়েছেন পরিবারের সদস্যরা।

পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তিকে হারিয়ে পরিবারের সদস্যরা এখন দিশেহারা। সরকারের কাছে আর্থিকভাবে সহযোগিতা পাওয়ার আবেদন জানিয়েছেন তারা।

নিহত দুইজন হলেনÑ টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার ডুবাইল গ্রামের আব্দুর রহিম মিয়ার ছেলে আমিন মিয়া (৩২) এবং কালিহাতী উপজেলার কস্তুরিপাড়া এলাকার হামেদ আলীর শফিকুল ইসলাম (৩৫)।

দেলদুয়ার উপজেলার ডুবাইল গ্রামের নিহত আমিন মিয়ার বাড়িতে গিয়ে দেখা যায়, নিহত এই পরিবারে চলছে শোকের মাতম। এলাকাবাসী এই পরিবারকে শান্তনা দিচ্ছেন।

এ বিষয়ে কান্না জড়িত কন্ঠে নিহতের পিতা আব্দুর রহিম মিয়া বলেন, ‘আমি খুব অসহায় মানুষ। আমার কিছু নাই। সরকারের কাছে একটাই আবেদন করি আমার ছেলের লাশ যেন দ্রুত দেশে ফিরিয়ে দেয়। আমি আর কিছু চাই না। তা নাহলে আমরা মইরা যামু গা।’

নিহতের স্ত্রী হ্যাপি আক্তার বলেন, ‘কিছুদিন আগে আমাদের বিয়ে হয়েছিল। গত ১ নভেম্বর তিনি সৌদি আরবে যায় উপার্জন করার জন্য। কিন্তু সেখানে তার নির্মমভাবে মৃত্যু হয়েছে। এখন আমি কি করবো। কোথায় যাবো।’

নিহতের মা আঙ্গুরি বেগম কান্না জড়িত কন্ঠে বলেন বলেন, ‘আমার বাবা কই গেল। এখন আমি কি করমু। যে কোন মূল্যে আমি আমার বাবার লাশ বাড়ি পেতে চাই। এ ব্যাপারে সরকারের সহযোগিতা কামনা করছি।’

স্থানীয় বাসিন্দা রফিক খান বলেন, আমিন মিয়া পরিবারটি খুবই হত দরিদ্র। তাদের বাড়ি ভিটা ছাড়া আর কিছু নাই। তার বাবা অন্য মানুষের জমিতে বর্গাচাষী হিসেবে কাজ করে থাকেন। তারা ধার-দেনায় জর্জরিত। তাদের এখনো প্রায় ৩ থেকে ৪ লাখ টাকার মতো দেনা রয়েছে। এলাকাবাসী থেকে আমাদের দাবি এই পরিবারেক যাতে সরকারিভাবে সহযোগিতা করা হোক।

এদিকে নিহত আরেক জন কালিহাতীর শফিকুল ইসলামের বাড়িতেও চলছে শোকের মাতম। বাড়ির লোকজন তাদের পরিবারের অন্যতম সদস্যকে হারিয়ে একেবারে দিশেহারা। মৃত্যুর খবর পেয়ে তারা বারবার শোকে মূর্ছা লেগে যাচ্ছে। নিহতের পরিবারের সদস্যদের সান্তনা দেয়ার ভাষা হারিয়ে ফেলেছেন এলাকাবাসী।

কালিহাতীর থানার অফিসার ইনচার্জ (ওসি-তদন্ত) মনছুর আলী আরিফ বলেন আমরা শুনেছি বীরবাসিন্দা ইউনিয়নের কস্তুরিপাড়া এলাকায় শফিকুল ইসলাম নামের এক ব্যক্তি সৌদি আরবে মারা গেছেন। তবে আমরা এ বিষয়ে কোন কাগজ-পত্র হাতে পাই নাই।

সৌদি স্থানীয় সময় শনিবার সকালে সৌদির জিজান প্রদেশে সড়ক দুর্ঘটনায় দুই কোম্পানির পরিচ্ছন্নতাকর্মীসহ ৭জন নিহত হন।

আপনার মন্তব্য লিখুন...

ফারুক হত্যা মামলায় পরবর্তী স্বাক্ষ্য গ্রহণ ২৯ আগস্ট বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ মির্জাপুর থানার নতুন অফিসার্স ইনচার্জ সাইদুর রহমান বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা এমপি প্রীতি ফুটবল টূর্ণামেন্টে নাগরপুর জয়ী বন্যার পানিতে ডুবে দুই বোনের মৃত্যু হয়েছে নাগরপুরে জাতীয় মৎস্য সপ্তাহ শুরু র‌্যালি আলোচনা সভায় মৎস্য সপ্তাহ শুরু  দৈনিক যায়যায়দিন’র প্রতিষ্ঠা বার্ষিকী পালন হুমকির মুখে ভূঞাপুর-তারাকান্দি সড়ক এ্যাপোচ ভেঙ্গে হুমকির মুখে বড় বাসালিয়া সেতু পানিবন্দি দের দারে  ত্রাণ নিয়ে দাঁড়ালেন উপজেলা নির্বা উপজেলা পরিষদ ভবনের সাদের পলেস্তারা খসে পড়ছে, ঝুঁকি নিয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সংবাদ সম্মেলন দূর্গত মানুষের পাশে রয়েছেন মমতাময়ী প্রধানমন্ত্রী-এমপি ট

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি