১০:৪০ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী মোস্তাফিজুর রহমান

শেখ হাসিনা না থাকলে যুদ্ধাপরাধীদের বিচার হতো না

বিশেষ প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ১ জানুয়ারী ২০১৮ | | ৮০
, টাঙ্গাইল :

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী মোস্তাফিজুর রহমান এমপি বলেছেন, একেক জন ব্যক্তির জন্যে আমরা একেকভাবে বিশ্বে সমাদৃত হই। বঙ্গবন্ধুর জন্যে আমরা বাংলাদেশ পেয়েছি এবং সারা বিশ্বে আমরা পরিচিতি পেয়েছি। অনূরুপ জননেত্রী শেখ হাসিনার জন্যে বাংলাদেশ আজ বিশ্বে নতুন মাত্রায় অধিস্থিত হয়েছে। শেখ হাসিনা না থাকলে এদেশে যুদ্ধাপরাধীদের বিচার হতো না। প্রধানমন্ত্রী হিসেবে শেখ হাসিনা যে উন্নয়ন করছেন তা অতীতে কোন দিনই হয়নি। তাই আগামী নির্বাচনে জনগণ ভোট দিয়ে আবারো আওয়ামী লীগকে ক্ষমতায় আনবেন।

রোববার টাঙ্গাইলের কালিহাতী উপজেলার খিলদা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, শিক্ষকতা একটি মহান পেশা। আপনাদের বেতনসহ সুযোগ সুবিধা আগের থেকে অনেক বৃদ্ধি পেয়েছে। আপনারা শিক্ষকরা আন্দোলন বাদ দিয়ে দেশ গড়ার কারিগর হিসেবে থাকুন। বিদ্যালয়ের উন্নয়নে বিত্তবানদের সম্পৃক্ত করুন।

বাংড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিদ্যালয়ের শতবছর পূর্তি অনুষ্ঠানের আহŸায়ক রিয়াজ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালিহাতীর সংসদ সদস্য হাসান ইমাম খান সোহেল হাজারী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজহারুল ইসলাম তালুকদার, উপজেলা নির্বাহী অফিসার মোছাম্মৎ শাহীনা আক্তার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মজিদ তোতা, মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনসার আলী বিকম প্রমূখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম।

শতবছর পূর্তিতে বিদ্যালয়ে প্রাক্তন ও বর্তমান ছাত্র-ছাত্রীদের মিলনমেলায় পরিণত হয়। অনুষ্ঠানের ২য় দিন সোমবার আলোচনা সভা ও তয় দিন মঙ্গলবার গ্রাম বাংলার ঐতিহ্য বাউলগান অনুষ্ঠিত হবে।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি