০৭:৪৮ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে দেশ-ফজলুর রহমান খান ফারুক

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ৩১ ডিসেম্বর ২০১৭ | | ১২৬
, টাঙ্গাইল :

টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান খান ফারুক বলেছেন, দেশি বিদেশী ষড়যন্ত্রকে কঠোর হাতে মোকাবেলার পাশাপাশি শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে দেশ। শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার দেশের ইতিহাসে সর্বোচ্চ সংখ্যক সম্মানজনক পুরস্কার অর্জন করেছে আর্ন্তজাতিক ভাবে। এটা সম্ভব হয়েছে দেশের উন্নয়ন ও শেখ হাসিনার সঠিক দেশ পরিচালনার মধ্যে দিয়ে।

শনিবার রাতে বিশ্বাস বেতকা রহিমা মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় সংলগ্ন মাঠে পৌরসভার মেয়র ও কাউন্সিলরের উদ্যেগে আয়োজিত শীত বস্ত্র বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি এসময় আরো বলেন, বর্তমান সরকারে সময়ে দেশে দারিদ্রতার হার কমেছে। বড় বড় উন্নয়ন কাজ চলছে। তাই এই উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে শেখ হাসিনার নেতৃত্বে আবারো সরকার গঠন করতে হবে।

অনুষ্ঠানে উপস্থিত অতিথিদের উদ্দেশ্যে করে তিনি বলেন, আপনাদের অন্যান্য কাজের পাশাপাশি সন্তানদের দিকে নজর রাখুন। মাদকের ভয়াল ছোবলে যুব সমাজ ধ্বংসের মুখে। অভিভাবকরা সচেতন হলে খুব অল্প সময়েই মাদক মুক্ত করা যাবে। যুব সমাজকে মাদক থেকে সরিয়ে আনতে পারলে দেশের উন্নয়নেও তারা ভ‚মিকা রাখতে পারবে।

বিশিষ্ট সমাজ সেবক খালেকুজ্জামান খান লেবুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন।

অনুষ্ঠানে ওয়ার্ড কাউন্সিলরসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি