১০:৫০ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

দলীয় কার্যালয়ে ভাংচুর করেছে বিএনপির বিদ্রোহী গ্রুপ (ভিডিওসহ)

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ২৯ ডিসেম্বর ২০১৭ | | ১৪৫৩
, টাঙ্গাইল :

টাঙ্গাইল জেলা বিএনপির অফিসে হামলা ও ভাংচুর করেছে পদবঞ্চিত নেতাকর্মীরা।

শুক্রবার বেলা ১২টায় জেলা বিএনপি পদাধারীদের কর্মী সম্মেলনে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রাজনৈতিক উপদেষ্টা আমান উল্লাহ আমানের আগমনকে কেন্দ্র করে এ ঘটনাটি ঘটেছে।

জানা যায়, গত কয়েকদিন যাবৎ নবগঠিত জেলা বিএনপির কমিটি নিয়ে পদাধিকারী ও পদবঞ্চিত নেতাকর্মীদের মধ্যে ব্যাপক রাজনৈতিক উত্তেজনা বিরাজ করছিল। এরই মাঝে নবগঠিত কমিটি কর্মী সম্মেলনের উদ্যোগ গ্রহণ করে। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে আরো উত্তেজনা বৃদ্ধি পায়। এ নিয়ে উদ্বুদ্ধ পরিস্থিতির শঙ্কায় প্রশাসনের পক্ষ থেকে কোন পক্ষকেই শহরের কর্মী সম্মেলন করার অনুমতি দেয়নি।

এ স্বত্তেও জেলা বিএনপির নবগঠিত কমিটি বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রাজনৈতিক উপদেষ্টা ও সাবেক ডাকসু ভিপি আমান উল্লাহ আমানকে প্রধান অতিথি করে গোপনে টাঙ্গাইল পৌর এলাকার বালুচরা নামক স্থানে এ কর্মী সম্মেলনের আয়োজন করে।

কর্মী সম্মেলনের সংবাদ ছড়িয়ে পরলে পদবঞ্চিত নেতাকর্মীরা শহরে বিক্ষোভ মিছিল শুরু করে। এক পর্যায়ে উত্তেজিত ওই নেতাকর্মীরা জেলা বিএনপি কার্যালয়ে হামলা করে ব্যাপক ভাংচুর চালায়। এ সংবাদ পেয়ে টাঙ্গাইল মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ নিয়ে শহরে ব্যাপক উত্তেজনা বিরাজ করছে।

জেলা বিএনপির সভাপতি কৃষিবিদ শামসুল আলম তোফা বলেন, প্রশাসনের ছত্রছায়ায় বিএনপি নামধারী আওয়ামীলীগের এজেন্টরা এ ঘটনাটি ঘটিয়েছে। এ ঘটনায় জড়িতদের দ্রæত গ্রেফতার করা না হলে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে বলেও জানান তিনি।

টাঙ্গাইল সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সায়েদুর ইসলাম বলেন, খবর পেয়েই ঘটনাস্থলে যায় পুলিশ সদস্যরা। তবে পুলিশ পৌছানোর আগেই বিক্ষুব্ধরা ঘটনাস্থল ত্যাগ করে। এ ব্যাপারে কোন মামলা হয়নি এবং কাউকে গ্রেফতার করা হয়নি বলেও তিনি জানান।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি