০৯:০২ এএম | টাঙ্গাইল, শনিবার, ২০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

আহত ৩০

বঙ্গবন্ধু সেতুতে গাড়ির সংঘর্ষ, টোল আদায় বন্ধ (ভিডিওসহ)

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ২৯ ডিসেম্বর ২০১৭ | | ১৬৩৬
, টাঙ্গাইল :

ঘন কুয়াশায় বঙ্গবন্ধু সেতুর উপর পর পর ১৩টি পরিবহন দুর্ঘটনায় ৩০জন আহত হয়েছে। দূর্ঘটনার পরই সেতুর দুপাড়ে টোল আদায় বন্ধ করে দেয় সেতু কর্তৃপক্ষ।

এতে শুক্রবার রাত ২ হতে ৪টা ও ভোর ৫টা হতে সকাল ৮টা পর্যন্ত সেতু দুপাড়ে টোল আদায় বন্ধ থাকে। ফলে ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে পরিবহন আটকে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে দূর্ঘটনায় কবলিত পরিবহনগুলো উদ্ধার শেষে সেতুতে যানচলাচল শুরু করে। এতে যাত্রী ও চালকরা চরম ভোগান্তীর মধ্যে পড়ে। সরেজমিনে এমন চিত্র দেখা গেছে।

সেতু সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, দুর্ঘটনার কারনে বঙ্গবন্ধু সেতুর দুই পাড়ের টোলপ্লাাজায় টোল আদায় শুক্রবার ২ হতে ৪টা ও পরে ভোর ৫টা থেকে সকাল ৮ টা পর্যন্ত বন্ধ করে দেয় সেতুতে টোল আদায়ে নিয়োজিত ঠিকাদারী প্রতিষ্ঠান কমিউটার নেটওয়ার্ক সিস্টেম (সিএনএস)। পরে দূর্ঘটনায় কবলিত পরিবহনগুলো সেতু কর্তৃপক্ষ, পুলিশ ও ফায়ার সার্ভিস উদ্ধারের পর পুনরায় সেতুতে টোল আদায় শুরু হয়।

ট্রাফিক পুলিশের সার্জেন্ট ওয়ালিদ জানান, বৃহস্পতিবার দিবাগত রাত থেকে বঙ্গবন্ধু সেতু এলাকায় কুয়াশার ঘনত্ব বেড়ে যায়। দুর্ঘটনা এড়াতে সেতু কর্তৃপক্ষ রাত ২টা থেকে ৪টা পর্যন্ত এবং সকাল ৫টা থেকে ৮টা পর্যন্ত সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ করে দেয়।

বঙ্গবন্ধুসেতু পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) আছাবুর রহমান বলেন, ঘণ কুয়াশার কারণে সেতুতে এ দুর্ঘটনার ঘটনা ঘটে। যানজট নিরসনে হাইওয়ে পুলিশ ও জেলা পুলিশ কাজ শেষে পরিবহন চলাচল স্বাভাবিক হয়।

আপনার মন্তব্য লিখুন...

মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি