০৩:০০ এএম | টাঙ্গাইল, শনিবার, ২০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

হেলিকপ্টারে করে নববধুকে বাড়িতে নিয়ে হাজির বর!

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ২৩ ডিসেম্বর ২০১৭ | | ১৪৬৬
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মধুপুরের সিয়ামুল নাসির (৩০) নামের এক বর তার নববধুকে হেলিকপ্টারে করে বাড়িতে নিয়ে এসে এলাকায় সাড়া ফেলে দিয়েছে।

শুক্রবার বিকেলে সিয়ামুল নাসির ও তার নববধুকে বহন করা বিআরবি গ্র“পের হেলিকপ্টারটি বরের মধুপুর উপজেলার কালামাঝি গ্রামের ফসলের মাঠে অবতরণ করে। শত শত নারী পুরুষসহ অসংখ্য লোকজন বর কনেকে এক নজর দেখতে ছুটে আসেন। নিরাপত্তায় মধুপুর থানার বেশ কয়েকজন পুলিশও নিয়োজিত ছিলেন।

বর মধুপুর উপজেলার কালামাঝি গ্রামের আমান আলীর ছেলে টেক্সটাইল ইঞ্জিনিয়ার সিয়ামুল নিউজিল্যান্ডে সংশ্লিষ্ট ব্যবস্থাপনা বিষয়ে পিএইচডি করছেন। কনে আবরার (২১) ঢাকার উত্তরার ধনাঢ্য ব্যবসায়ী নাসির উদ্দিনের মেয়ে।

এ ব্যাপারে বরের বড় ভাই সাইফুল ইসলাম লেবু বলেন, শুক্রবার দুপুরে ঢাকার আব্দুল­াহপুরের স্লুইচগেট এলাকার সি-শেল কমিউনিটি সেন্টারে তাদের বিবাহত্তোর অনুষ্ঠান সম্পন্ন হয়। পরে বর নববধুসহ ৬ জন হেলিকপ্টারে চড়ে বাড়িতে আসে। বাড়ির আতœীয়-স্বজন ধুমধাম করে বর-কনেকে বরণ করেন।

আজ (শনিবার) এই গ্রামের বাড়িতেই আতœীয়-স্বজন ও এলাকাবাসীর সম্মানে বৌভাত অনুষ্ঠানের মাধ্যমে বর কনেকে সংবর্ধনা দেয়া হবে।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি