০৫:০৮ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরে মাইক্রোবাসসহ ছয় ছিনতাইকারী আটক

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১২ ডিসেম্বর ২০১৭ | | ১২৩
, টাঙ্গাইল :

চালকের হাত পা বেধে মাইক্রোবাস ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় ছয় ছিনতাইকারীকে আটক করেছে মির্জাপুর থানা পুলিশ।

সোমবার রাত একটার দিকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের মির্জাপুর উপজেলার কুর্নী আজিজ ফিলিং স্টেশনের কাছ থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো সিরাজগঞ্জ সদরের বাঐতারা গ্রামের আলতাব হোসেনের ছেলে আরিফুল ইসলাম সুমন (২২), নূরুল ইসলামের ছেলে আওয়াল (২৬), ফরিদ মিয়ার ছেলে রিপন শেখ (২৪), আলতাব হোসেনের ছেলে আরিফুল ইসলাম সুমন (২২) ও একই জেলার কামারখন্দ উপজেলার ভারাঙা গ্রামের আব্দুল মজিদের ছেলে হাসান আলী (২৩), তারা সিকদারের ছেলে শরিফুল ইসলাম (২৫)।

পুলিশ জানায়, ছিনতাইকারীরা সিরাজগঞ্জ সদর থেকে রাত সাড়ে এগারোটায় ঢাকা যাওয়ার উদ্দেশ্যে একটি মাইক্রো বাস (ঢাকা মেট্রো চ ৫৬- ০৭৪৩) ভাড়া করে। পথিমধ্যে জেলার কড্ডার পর জাহান ফিলিং স্টেশন এলাকায় এসে ছিনতাইকারীরা মাইক্রোবাসের চালককে মারপিট করে ফেলে মাইক্রো নিয়ে চম্পট দেয়। পরে খবর পেয়ে মির্জাপুর থানা পুলিশ ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের আছিমতলা নামকস্থানে চেকপোস্ট বসিয়ে মাইক্রোবাসটি ছয় ছিনতাইকারীসহ আটক করে।

মির্জাপুর থানা উপ-পরিদর্শক (এসআই) বদিউজ্জামান বলেন, আটককৃতরা পেশাদার ছিনতাইকারী। তারা মহাসড়কে বিভিন্ন সময় যানবাহন ছিনতাইয়ের ঘটনা ঘটিয়ে থাকে বলেও তিনি উলে­খ করেন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি