০২:৫৬ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

স্কাউটসের পরিস্কার-পরিচ্ছন্নতা কর্মসূচী উদ্বোধন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ১ ডিসেম্বর ২০১৭ | | ৫৫
, টাঙ্গাইল :

টাঙ্গাইল জেলাকে স্কাউটস জেলা হিসেবে ঘোষনার লক্ষ্যে গৃহীত কর্মপরিকল্পনার অংশ হিসেবে ভূঞাপুরে স্কাউটসের পরিস্কার-পরিচ্ছন্নতা কর্মসূচী উদ্বোধন করা হয়।

শুক্রবার সকালে উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত এ কর্মসূচীর উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা স্কাউটসের সভাপতি ঝোটন চন্দ।

এ সময় উপস্থিত ছিলেন ভূঞাপুর মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা স্কাউটস কমিশনার মো. মহিউদ্দীন, বলরামপুর উচ্চ বিদ্যালয়ের শরীরচর্চা শিক্ষক ও উপজেলা স্কাউটসের সম্পাদক মো.আব্দুল হালিম খান, অর্জুনা মহসীন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কোষাধ্যক্ষ কাজী জহুরুল, ভূঞাপুর প্রেসক্লাবের সভাপতি আসাদুল ইসলাম বাবুল, সাংবাদিক আতোয়ার রহমান, আব্দুর রাজ্জাক, আব্দুল আলীম আকন্দ, ইব্রাহীম ভূইয়া প্রমুখ।

এ পরিস্কার-পরিচ্ছন্নতা কর্মসূচীতে ভূঞাপুর মডেল পাইলট উচ্চ বিদ্যালয় ও ভূঞাপুর পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের শতাধিক স্কাউটস ও গার্লস গাইড সদস্য অংশ গ্রহন করে।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি