১১:০৪ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

তিতাস গ্যাস সরবরাহ বন্ধ, চরম ভোগান্তি (ভিডিওসহ)

বিশেষ প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ৩০ নভেম্বর ২০১৭ | | ১৭৫৩
, টাঙ্গাইল :

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চার লেন প্রকল্প এলাকায় তিতাস গ্যাসের ভাল্বপিট জরুরী ভিত্তিতে অপসারণ ও স্থানান্তর কাজের জন্য টাঙ্গাইল ও গাজীপুরের বেশ কয়েকটি এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ রয়েছে। গ্যাস সরবরাহের বিজ্ঞপ্তিটি অধিক প্রচার না হওয়ায় চরম ভোগান্তিতে পড়েছে এ অঞ্চলের সাধারণ মানুষ।

আজ বৃহস্পতিবার সকাল আটটা থেকে রাত আটটা পর্যন্ত টাঙ্গাইল শহর, মির্জাপুর, করটিয়া, এলেঙ্গা ও কালিয়াকৈর এলাকায় তিতাস গ্যাস সরবরাহ বন্ধ থাকার কথা তিতাস গ্যাস কর্তৃপক্ষ নিশ্চিত করেছে। কিন্তু ভোর ৫টা থেকেই গ্যাস সরবরাহ বন্ধ রয়েছে। এতে করে চরম ভোগান্তি পোহাতে হচ্ছে তিতাস গ্যাসের গ্রাহকদের।

জানা যায়, যারা গ্যাস সরবরাহ বন্ধের বিষয়টি জানতে পেরেছিল তারাও ভোর থেকেই রান্নার কাজের জন্য গ্যাস চুলা জ্বালানোর পরই দেখতে পায় গ্যাস বন্ধ রয়েছে। অন্যদিকে যারা গ্যাস সরবরাহ বন্ধের বিষয়টি জানে না তারা চরম ভোগান্তিতে পড়েছে।

তিতাস গ্যাস এর বিজ্ঞপ্তি সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকাল আটটা থেকে রাত আটটা পর্যন্ত কালিয়াকৈর, মির্জাপুর ক্যাডেট কলেজ, কুমুদিনী হাসপাতাল, করটিয়া, টাঙ্গাইল শহর, এলেঙ্গা এলাকায় সাসেক সড়ক সংযোগ প্রকল্প ঃ জয়দেবপুর চন্দ্রা - টাঙ্গাইল এলেঙ্গা সড়ক (এন-৪) লেনে উন্নীতকরণ’ প্রকল্পের আওতায় তিতাস গ্যাস টি এন্ড ডি কোং লিঃ এর ২০", ১০", ৮" ভাল্ব স্থানান্তরসহ ০৩টি (তিন) গ্যাস ভাল্বপিট জরুরী ভিত্তিতে অপসারণ/স্থানান্তর কাজের জন্য সকল শ্রেনীর গ্রাহক আঙ্গিনায় গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য তিতাস গ্যাস কর্তৃপক্ষ দুঃখ প্রকাশ করেছে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি