০৩:২৮ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

রাজনীতি মানেই দেশের সেবা করা, জনগনের সেবা করা-ডা. দীপু মনি

বিশেষ প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ৩০ নভেম্বর ২০১৭ | | ৩১৩
, টাঙ্গাইল :

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি এমপি বলেছেন, রাজনীতি মানেই দেশের সেবা করা, জনগনের সেবা করা। আপনারা যারা আওয়ামী লীগের কর্মী তারা সারা জীবন জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মী হয়ে কাজ করে যাচ্ছেন।

তিনি বলেন, আপনি রাজনীতি করে কি পেলেন তার চেয়ে দলের জন্য কি করলেন, দেশের জন্য কি করলেন, মানুষের জন্য কি করলেন সেটাই বড় কথা।

তিনি আরো বলেন, নতুন সদস্য সংগ্রহ করা বা দলের সদস্য আমাদের অবশ্যই প্রয়োজন। কিন্তু দলে শুধু কর্মী আছে কিন্তু মাঠ ভালো নেই তাহলে চলবে না। অল্প সংখ্যক কর্মী নিয়ে যাদের জ্ঞান-বুদ্ধি, বিবেক আছে তাদের নিয়ে মাঠে কাজ করলে তারা দেশ ও মানুষকে কিছু দিতে পারবে। আওয়ামী লীগ বড় দল। এ দলের সদস্য সংখ্যা বাড়াতে গিয়ে আমরা যেন দলের মান নষ্ট না করি সে দিকে সজর রাখতে হবে।

টাঙ্গাইলে আওয়ামী লীগের সদস্য পদ নবায়ন ও প্রাথমিক সদস্যপদ সংগ্রহ অভিযানের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

টাঙ্গাইল শহর আওয়ামী লীগের উদ্যোগে সিডিসি করোনেশন ড্রামাট্রিক ক্লাবের অডিটরিয়ামে আয়োজিত অনুষ্ঠানের উদ্বোধন করেন টাঙ্গাইল সদর-৫ আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন এমপি।

টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সভাপতি সিরাজুল হক আলমগীরের সভাপতিত্বে সাধারণ সম্পাদক এম এ রৌফের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট জোয়াহেরুল ইসলামসহ জেলা আওয়ামী লীগ, যুবলীগ, মহিলা লীগ, ছাত্রলীগসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি