০৩:০০ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ছাত্রলীগের কর্মী সমাবেশে খান আহমেদ শুভ

আগামী নির্বাচনে সর্ব্বোচ্চ ভূমিকা রাখবে ছাত্রলীগ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ২৫ নভেম্বর ২০১৭ | | ২২৩
, টাঙ্গাইল :

টাঙ্গাইল জেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি ও চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাস্ট্রি এর সাধারণ সম্পাদক খান আহমেদ শুভ বলেছেন, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের বিজয় নিশ্চিত করতে সর্ব্বোচ্চ ভূমিকা রাখবে ছাত্রলীগ। প্রতিটি ঘরে ঘরে গিয়ে প্রতিটি মানুষকে বর্তমান সরকারের সকল অর্জন ও উন্নয়ন তুলে ধরে গণজাগরণ তৈরি করতে হবে। আর এই গণজাগরণের নেতৃত্বে থাকবে ছাত্রলীগের নেতাকর্মীরা।

টাঙ্গাইলের মহেড়া ইউনিয়ন ছাত্রলীগের কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন ।

তিনি বলেন, বঙ্গবন্ধু ছাত্রলীগ গঠন করেছিলেন কারণ তিনি জানতেন এ দেশকে স্বাধীন করতে হলে একটি গণজাগরণ তৈরি করতে হবে। আর গণ জাগরণ তৈরি করতে পারবে শুধুমাত্র ছাত্ররা। কারণ ছাত্ররা সবচেয়ে শক্তিশালী হয়। যে কোন আন্দোলন সংগ্রামে ছাত্রদের ভ‚মিকাই থাকে সব চেয়ে বেশি।

শুধূ নেতা হতে নয় একজন আদর্শ কর্মী হওয়ার আহŸান জানিয়ে তিনি বলেন, ছাত্রলীগের নেতৃত্বে স্থানীয়দের আসতে হবে। যাতে তারা নেতা হয়ে ইউনিয়নের ছাত্রদেরকে সংগঠিত করতে পারে।

এসময় তিনি আরো বলেন, বাংলাদেশের প্রতিটি ক্লান্তিলগ্নে ছাত্ররাই সবচাইতে গুরুত্বপূর্ন ভ‚মিকা পালন করেছে। ৫২ এর ভাষা আন্দোলন, স্বাধীনতার যুদ্ধ, নব্বই এর অভ্যুথান, ৯৬ এর আন্দোলন থেকে শুরু করে সকল আন্দোলনে নেতৃত্ব দিয়েছে ছাত্ররা।

মহেড়া ইউনিয়ন ছাত্রলীগ আয়োজিত কর্মী সমাবেশে উপজেলা ছাত্রলীগের সভাপতি মীর আসিফ অনিক এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মির্জাপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোজাহিদুল ইসলাম মনি, সিরাজুল ইসলাম সিরাজ, সাংগঠনিক সম্পাদক সৈয়দ ওয়াহিদ ইকবাল, মাসুদ রানা মাসুম, সদস্য ছানোয়ার হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক আমিনুর রহমান আকন্দ, উপজেলা যুবলীগের সাবেক আহŸায়ক জিএস সেলিম সিকদার, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আবু সাইদ মিয়া প্রমুখ।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের আহŸায়ক কমিটির সদস্য রিফাত খান, মিলন মাহমুদসহ আওয়ামীলীগ, মহিলা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের বিভিন্ন নেতৃবৃন্দ।

কর্মী সভার দ্বিতীয় অধিবেশনে সর্বসম্মতিক্রমে রুবেল হোসেনকে আহবায়ক ও আলভী আহমেদ, আতিক হাসান, নাজমুল হাসান, রাকিব হোসেনকে যুগ্ম আহবায়ক করে ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি