১১:০০ এএম | টাঙ্গাইল, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

শিশু পাচারকারী ও সহযোগিদের ফাঁসির দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ২৪ নভেম্বর ২০১৭ | | ১১৬
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে গ্রেপ্তারকৃত শিশু পাচারকারী রানা ভদ্র ও স্বপ্না ভদ্র এবং তাদের আশ্রয়-প্রশ্রয়দাতাদের ফাঁসির দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি দিয়েছে পৌরসভার আকুর টাকুর পাড়ার এলাকাবাসী।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সকালে শহরের বটতলা চৌরাস্তায় ঘণ্টাব্যাপী মানববন্ধন হয়।

এসময় বক্তব্য রাখেন, টাঙ্গাইল শহর আওয়ামীলীগের সহ-সভাপতি মামুন খান, জেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি আব্দুর রউফ রিপন, মানবাধিকার কর্মী মঞ্জুরাণী ঘোষ, ব্যবসায়ী প্রশান্ত পাল চৌধুরী, জাহাঙ্গীর আলম, নওশাদ আহম্মেদ নবীন প্রমুখ।

বক্তারা বলেন, গ্রেপ্তারকৃত রানা ভদ্র ও স্বপ্না ভদ্রের সহযোগিরা এলাকায় মাদক ও নারীদেহ ব্যবসা করে এলাকার সুষ্ঠু পরিবেশ নষ্ট করে ফেলছে। অবিলম্বে তাদের সহযোগিদের গ্রেপ্তার করা না হলে গণআন্দোলনের মাধ্যমে শহরের সকল কার্যক্রম অচল করে দেওয়ারও হুশিয়ারি দেন তারা।

মানববন্ধন শেষে এলাকাবাসী একটি বিক্ষোভ মিছিল নিয়ে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করে।

উলে­খ্য, গত ৯ অক্টোবর শিশু পাচারকারী রানা ভদ্র ও স্বপ্না ভদ্রকে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) গ্রেপ্তার করে। এ সময় তাদের হেফাজতে রাখা পাঁচ শিশুকে উদ্ধার করে ডিবি। গত ১১ নভেম্বর গ্রেপ্তারকৃতদের সহযোগিদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে এলাকাবাসীর পক্ষ থেকে বিক্ষোভ মিছিল নিয়ে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দেয়।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি