০৮:৩৯ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

উঠতি বয়সি যুবকদের রেস প্রবণতা

মোটরসাইকেল দূর্ঘটনায় নিহত ১, আহত ২

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ২০ নভেম্বর ২০১৭ | | ৪০০
, টাঙ্গাইল :

১৭ দিনের ব্যবধানে টাঙ্গাইলের নাগরপুরে বেপড়োয়া গতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে দূর্ঘটনায় একজন নিহত ও দুই জন গুরুত্বর আহত হয়েছে। আহতদের উদ্ধার করে মানিকগঞ্জ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

সোমবার সকালে নাগরপুর- মির্জাপুর ভায়া মোকনা সড়কের কেদারপুর শেখ হাসিনা সেতুর উপর এ দূর্ঘটনা ঘটে। এ ঘটনায় বাহারাম বাদশা (২২) নামের এক যুবক নিহত ও মারাত্মক আহত হয়েছে মো. আরিফ হোসেন (৩৫) ও শুভ (২৪) নামের অপর দুই যুবক। নিহত যুবক সাটুরিয়া উপজেলার চড়তিলি­ গ্রামের রিপন মিয়ার ছেলে।

এলাকাবাসী ও হাসপাতাল সূত্রে জানা যায়, নাগরপুর-মির্জাপুর ভায়া মোকনা সড়কের কেদারপুরে শেখ হাসিনা সেতু নির্মান হওয়ার পর থেকেই এখানে উঠতি বয়সের ছেলেরা প্রায়শই মোটরসাইকেলের রেস করে থাকে।

সোমবার সকালে বেপড়োয়া গতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে বাহারাম বাদশা রেলিংয়ের সাথে সজোরে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। মোটরসাইকেলে থাকা অপর দুই আরোহী কে মূমুর্ষ অবস্থায় উদ্ধার করে নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাৎক্ষনিকভাতে তাদের উন্নত চিকিৎসার জন্য স্থানান্তর করে। আহতরা বর্তমানে মানিকগঞ্জ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে।

উঠতী বয়সি এই যুবকদের মোটরসাইকেল রেস বন্ধ করতে না পারলে আরো বড় ধরনের দূর্ঘটনার আশংকা প্রকাশ করেছে সেতু এলাকার মানুষেরা।

নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাঈন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আগামিতে যাতে এধরনের দূর্ঘটনা ঘটতে না পারে এজন্য আমরা গতিরোধক সম্বলিত সাইনবোর্ড টানিয়ে দেয়ার ব্যবস্থা করব।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি