০৫:০৮ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলে মির্জা ফকরুল ইসলাম

জনগণের ভোটাধিকার নিশ্চিত করতে সহায়ক সরকার চায় বিএনপি

বিশেষ প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ১৭ নভেম্বর ২০১৭ | | ৭০২
, টাঙ্গাইল :

জনগণের ভোটাধিকার নিশ্চিত করতে সহায়ক সরকার চায় বিএনপি বলে জানালেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। প্রয়োজনে গণআন্দোলনের মাধ্যমে নির্বাচনকালীন সহায়ক সরকারের দাবি আদায় করা হবে।

আজ শুক্রবার বেলা ১২টায় টাঙ্গাইলের সন্তোষ এর মাওলানা আব্দুল হামিদ খান ভাসানীর ৪১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মাজার প্রাঙ্গণ পুষ্পস্তবক অর্পন শেষে দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, জুলুমবাজ, অত্যাচারি এ সরকার আমাদের ঘাঁড়ে চেপে আছে। এদের হাত থেকে দেশকে রক্ষা করতে হলে যে ধরণের আন্দোলন প্রয়োজন তাই সংগঠিত করা হবে। তিনি এই আন্দোলনে শরিক হওয়ার জন্য সকলকে প্রস্তুত থাকার আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন চেয়ারপার্সনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু, কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, টাঙ্গাইল জেলা বিএনপির সভাপতি কৃষিবিদ শামসুল আলম তোফা, সাধারণ সম্পাদক এডভোকেট ফরহাদ ইকবাল, সাংগঠনিক সম্পাদক আশরাফ পাহেলী, শফিকুর রহমান খান শফিকসহ জেলা বিএনপি ও এর বিভিন্ন অঙ্গসংগঠণের নেতাকর্মীরা।

এর আগে মওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যায়ের উপাচার্য প্রফেসর ড. মো. আলাউদ্দিন সকাল সাড়ে সাতটায় মওলানা ভাসানীর মাজারে পুস্পস্তবক অর্পণ করেন। এর মধ্য দিয়ে শুরু হয় মৃত্যুবার্ষিকী উদযাপনের কর্মসূচি।

এরপর ভাসানীর পরিবারের পক্ষ থেকে মাজারে পুস্পস্তবক অর্পণ করা হয়। পরে ভাসানী প্রতিষ্ঠিত সংগঠন খোদা-ই-খেতমদগার, ভাসানী স্মৃতি সংসদ, ভাসানী ফাউন্ডেশন, টাঙ্গাইল প্রেসক্লাবসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন, আওয়ামী লীগ, বিএনপি, জাতীয়পার্টি, জাসদ, ওয়াকার্সপার্টি, ন্যাপ ভাসানী, কৃষক শ্রমিক জনতালীগসহ বিভিন্ন রাজনৈতিক দল, শিক্ষা প্রতিষ্ঠান, ভাসানী বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীসহ সর্বস্তরের মানুষ মাজারে পুষ্পস্তবক অর্পণ করে দোয়া ও মোনাজাত করেন।

ভাসানীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে সকাল থেকে টাঙ্গাইলের সন্তোষে সর্বস্তরের মানুষের ঢল নামে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি