০৮:৩৮ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বৃষ্টি মাথায় নিয়েই প্রতিমন্ত্রীর পথসভা

বিশেষ প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১৬ নভেম্বর ২০১৭ | | ৩৬৫
, টাঙ্গাইল :

বৃষ্টি মাথায় নিয়েই পথসভা করেছেন আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের দেলদুয়ার-নাগরপুর (টাঙ্গাইল-৬)আসনের মনোনয়ন প্রত্যাশী ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী এ্যাড. তারানা হালিম।

বৃহস্পতিবার সকাল ১২ টা থেকে দেলুদয়ার উপজেলার আটিয়া ইউনিয়নের বিভিন স্থানে দলীয় নেতা কর্মীদের সাথে নিয়ে তিনি পথসভা করেন। বৃষ্টি থাকায় তার এ পথসভায় কিছুটা হলেও বিঘœ সৃষ্টি হয়েছে।

জানা যায়, আটিয়া ইউনিয়নের চক বাজার ও সিলিমপুর বাজারে পথসভা, হিঙ্গানগর মাঠে কর্মী সভা ও আটিয়া ইউনিয়ন পরিষদে দুস্থদের মাঝে বিনামূল্যে টিউবয়েল বিতরণ করার কথা রয়েছে প্রতিমন্ত্রীর।

বৃষ্টি মাথায় নিয়েই দেলদুয়ারে এসে সাধারণ মানুষ ও নেতা কর্মীদের খোঁজ খবর নেয়ায় প্রতিমন্ত্রীকে সাধুবাদ জানিয়েছেন স্থানিয় নেতা কর্মীরা।

পথ সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল হক, আটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম মল্লিক, বিআরডিবির চেয়ারম্যান মাসুদ, উপজেলা মহিলা আ’লীগের সভানেত্রী দেওয়ান তাহমিনা হক, এলাসিন ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক শেখ ফারুক হাসান প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি