১২:৪৬ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নকলে সহযোগিতা করায় শিক্ষককে অব্যহতি, শিক্ষার্থী বহিস্কার

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ১১ নভেম্বর ২০১৭ | | ৭৩৬
, টাঙ্গাইল :

জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) পরীক্ষায় শিক্ষার্থীকে নকলে সহযোগিতা করার অপরাধে মাদরাসার এক শিক্ষককে দায়িত্ব থেকে অব্যাহতি এবং এক শিক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে।

শনিবার টাঙ্গাইলের ভ‚ঞাপুর ইবরাহীম খাঁ সরকারি কলেজ ভেন্যুতে গণিত পরীক্ষা চলাকালীন এ ঘটনা ঘটে।

অব্যহতি পাওয়া শিক্ষক জাহাঙ্গীর আলম উপজেলার বেতুয়া পলশিয়ার দাখিল মাদরাসার সহকারি মৌলভী ও ইবরাহীম খাঁ সরকারি কলেজ ভেন্যুর কক্ষ পরিদর্শক।

উপজেলা সহকারি কমিশনার (ভ‚মি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এটিএম ফরহাদ চৌধুরী জানান, শনিবার জেডিসির গণিত পরীক্ষা চলাকালীন সময়ে নকল করার দায়ে মাদরাসার এক শিক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে। এছাড়াও নকলের সহযোগিতা করার দায়ে কক্ষ পরিদর্শক জাহাঙ্গীর আলম নামের একজন শিক্ষককে দায়িত্ব থেকে অব্যহতি দেয়া হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি