১০:৩৯ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বিপ্লব ও সংহতি দিবস

বিএনপি’র বিক্ষোভ মিছিল ও পথসভা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ৭ নভেম্বর ২০১৭ | | ৭৩
, টাঙ্গাইল :

বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে টাঙ্গাইলে বিএনপির পৃথক পৃথক বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

জেলা বিএনপির মূল অংশ জেএসসি ও জেডিসি পরিক্ষার জন্য মিছিলের কর্মসূচি বাতিল করলেও অপরাংশের উদ্যোগে বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়।

তবে মঙ্গলবার সকালে জেলা বিএনপির ভিক্টোরিয়া রোডস্থ দলীয় কার্যালয় সম্মুখে এক পথসভার আয়োজন করা হয়।

সভায় জেলা বিএনপির সভাপতি কৃষিবিদ শামসুল আলম তোফার সভাপতিত্বে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক এডভোকেট ফরহাদ ইকবাল প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি ছাইদুল হক ছাদু, সহ-সভাপতি সাদেকুল আলম খোকা, আতোয়ার রহমান জিন্নাহ, এডভোকেট আরফান আলী মোল­া, জিয়াউল হক শাহীন, সিনিয়র যুগ্ম সম্পাদক আবুল কাসেম, যুগ্ম-সম্পাদক মেহেদী হাসান আলিম, খন্দকার আনিছ, খন্দকার রাশেদুল আলম রাশেদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল হামিদ তালুকদার, আশরাফ পাহেলী, শফিকুর রহমান খান শফিকসহ জেলা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল মহিলাদলসহ বিভিন্ন অঙ্গসংগঠণের নেতাকর্মীরা।

জেলা বিএনপির অপরাংশের উদ্যোগে টাঙ্গাইল প্রেসক্লাব সম্মুখ থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে স্থানীয় পৌর উদ্যান সম্মুখে এসে শেষ হয়। পরে পৌর উদ্যান সম্মুখে এক পথসভার আয়োজন করা হয়।

জেলা বিএনপির বহিস্কৃত সহ-সভাপতি এডভোকেট আলী ইমাম তপনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম-সম্পাদক ও জেলা যুবদলের সভাপতি আহমেদুল হক শাতিল প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির বহিস্কৃত সহ-সভাপতি হাসানুজ্জামিল শাহিন, সাবেক যুগ্ম সম্পাদক কাজী শফিকুর রহমান লিটন, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম স্বপন, জেলা ছাত্রদলের যুগ্ম-সম্পাদক তৌহিদুল ইসলাম বাবুসহ বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল ও এর বিভিন্ন অঙ্গসংগঠণের নেতাকর্মীরা।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি