০২:২১ এএম | টাঙ্গাইল, শনিবার, ২০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মহাসড়কে ২৫ কিলোমিটার যানজট, চরম ভোগান্তি

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ৪ নভেম্বর ২০১৭ | | ২৯৬
, টাঙ্গাইল :

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের বঙ্গবন্ধু সেতু পূর্বপাড় থেকে করটিয়া বাইপাস পর্যন্ত প্রায় ২৫ কিলোমিটার এলাকা জুড়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে।

শুক্রবার সকাল ৯টা থেকে দুপুর ২ টা পর্যন্ত এই যানজট ছিল। এতে চরম ভোগান্তীতে পড়ে যানবাহনের চালক ও যাত্রীরা।

ঢাকা-ভূঞাপুরগ্রামী হাইচয়েজ বাসের চালক ইয়াকুব আলী বলেন, ‘ভুঞাপুর যাওয়ার পথে মহাসড়কের রাবনা বাইপাসে প্রায় ১ ঘণ্টা ধরে একই স্থানে আটকা পড়ে ছিলাম। গাড়ি এদিক সেদিকও নড়ছিল না।’

এ বিষয়ে মধুপুর (এলেঙ্গা) হাইওয়ে পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ (ওসি) তরিকুল ইসলাম বলেন, মহাসড়কের টাঙ্গাইল সদর উপজেলার পাঁচবিক্রমহাটির ব্রিজের উপর একটি গাড়ি বিকল হওয়ায় এই যানজটের সৃষ্টি হয়েছে। যানজট নিরসনে পুলিশ মহাসড়কে নিরলসভাবে কাজ করছে। আশা করি অতি দ্রুত যানজট নিরসন হয়ে মহাসড়ক স্বাভাবিক হবে।

উলে­খ্য, বঙ্গবন্ধু সেতু-ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কাজ চার লেনে উন্নতিকরণের কাজ চলছে। সেইসাথে সড়কের বিভিন্নস্থানে খানাখন্দ থাকায় যানজট প্রায়ই লেগে থাকে। নির্দিষ্ট স্থানে যাবার জন্য স্বাভাবিকের চেয়েও কয়েকগুণ বেশি সময় লাগে। বর্তমানে মহাসড়কের এলেঙ্গা থেকে রাবনা বাইপাস পর্যন্ত চলাচলের একেবারে অনুপয়োগী হয়ে পড়েছে।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি