১১:২৮ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

জেল হত্যা দিবস পালিত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ৩ নভেম্বর ২০১৭ | | ১৫৩
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে নানা কর্মসূচির মধ্য দিয়ে জেল হত্যা দিবস পালন করা হয়েছে।

কর্মসূচির মধ্যে ছিল শোক র‌্যালি, বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুস্পার্ঘ অর্পণ, আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল।

শুক্রবার (৩ নভেম্বর) জেলা আওয়ামীলীগ কার্যালয়ে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় চার নেতা সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দীন আহমদ, এম মনসুর আলী ও এএইচ এম কামরুজ্জামানের প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা জানানো হয়।

শহরের বিভিন্ন এলাকা থেকে শোক র‌্যালি নিয়ে দলীয় নেতাকর্মীরা জেলা আওয়ামীলীগ কার্যালয়ে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে আলাদাভাবে শ্রদ্ধা নিবেদন করে।

এ সময় টাঙ্গাইল-৫ (সদর) আসনের সাংসদ মো. ছানোয়ার হোসেন, সংরক্ষিত মহিলা আসনের সাংসদ মোছা. মনোয়ারা বেগম, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের, যুগ্ম-সম্পাদক খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি, নাহার আহমদ, সাংগঠনিক সম্পাদক সুভাষ চন্দ্র সাহা, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর হাসান (ছোট মনি), শহর আওয়ামীলীগের সভাপতি সিরাজুল ইসলাম আলমগীর, সাধারণ সম্পাদক এমএ রউফ, জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন মানিক, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মির্জা আনোয়ার হোসেন বাবুল, সাধারণ সম্পাদক মাতিনুজ্জামান খান সুখন, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শামস উদ্দিন, জেলা ছাত্রলীগের যুগ্ম-আহŸায়ক রাশেদুল হাসান জনি সহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এরআগে জেলা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, কৃষকলীগ, মহিলা আওয়ামী লীগসহ আওয়ামী লীগের সকল সহযোগী ও ভাতৃপ্রতিম সংগঠনের পক্ষ থেকে পৃথক পৃথক শোক র‌্যালি বের করা হয়।

এ উপলক্ষে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

এছাড়া জেলা শহরের বিভিন্ন মসজিদে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার রুহের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি