০৪:৫৩ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ধীরগতিতে চলছে যানবাহন

দেওয়ান নজরুল ইসলাম | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ২৮ অক্টোবর ২০১৭ | | ২১২
, টাঙ্গাইল :

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে চার লেনের কাজ চলায় ধীরগতিতে চলছে যানবাহন।

শনিবার সকাল থেকেই মহাসড়কের বেশ কয়েকটি স্থানে ছোট ছোট যানজটের সৃষ্টিও হয়। তবে বেলা বাড়ার সাথে সাথে যানবাহনের চাপ কিছুটা কমে গেলে যানচলাচল স্বাভাবিক হতে শুরু করে।

জানা যায়, সকালের দিকে গাজীপুরের চন্দ্রা থেকে টাঙ্গাইলের মির্জাপুর পর্যন্ত দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। এসময় হাইওয়ে পুলিশ যানজট নিরসনের চেষ্টা চালায়। পরে দুপুরের দিকে যানচলাচল স্বাভাবিক করতে সক্ষম হয় হাইওয়ে পুলিশ।

যানবাহনের চালক ও যাত্রীরা জানান, চার লেনের কাজ চলার পাশাপাশি চন্দ্রা মোড়ে সৃষ্ট জটের কারণেই মহাসড়কে দীর্ঘ লাইনের সৃষ্টি হয় যানবাহনের। তবে সন্ধ্যা থেকে যানবাহনের চাপ আরো বাড়বে বলে জানা গেছে।

হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোঃ খলিলুর রহমান পাটওয়ারী জানান, এখন মহাসড়কে যানচলাচল স্বাভাবিক রয়েছে। তবে মির্জাপুরের গোড়াই অংশে সকালে যানবাহন ধীরগতিতে চলাচল করেছে।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি