০৬:১২ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

দুইগ্রুপ একই স্থানে সমাবেশ ডাকায়

সখীপুরে ১৪৪ ধারা জারি

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ২৭ অক্টোবর ২০১৭ | | ৮৬৫
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের সখীপুরে যুবদলের দুইগ্রুপ একইস্থানে সমাবেশ ডাকায় স্থানীয় প্রশাসন ১৪৪ ধারা জারি করেছে।

শুক্রবার বেলা ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত এ আদেশ জারি করেছেন সখীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মৌসুমী সরকার রাখী।

জানা যায়, সখীপুর উপজেলার পৌর শহরের ৩নং ওয়ার্ড এলাকায় শুক্রবার বেলা ১১টার সময় যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান আহমেদ আযম খান গ্রুপ সমাবেশের ডাক দেয়। ঠিক একই সময় ও স্থানে সখীপুর উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক সভাপতি শেখ মোহাম্মদ হাবিব গ্রুপ সমাবেশের ডাক দেয়। এতে দুই গ্রুপের মধ্যে উত্তেজনা ও আইনশৃঙ্খলার অবনতির আশঙ্কা দেখা দেয়।

এ ঘটনায় ফৌজদারি কার্যবিধি ১৪৪/১ ধারার ক্ষমতা বলে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পৌর এলাকার ৩নং ওয়ার্ডের ৪শ’ গজ পরিসীমার মধ্যে সকল প্রকার সভা-সমাবেশ, স্লোগান, মিছিল, শোভাযাত্রা, পিকেটিং, মাইক্রোফোন ব্যবহার, ঢাকডোল পিটানো, গোলযোগ সৃষ্টি, লাঠিসোটা, অস্ত্রসস্ত্র, বিস্ফোরক দ্রব্য পরিবহন ও ব্যবহার এবং সর্বসাধারণের বেআইনী অনুপ্রবেশ সম্পূর্ণ নিষিদ্ধ করা হয়েছে। আদেশে আরও বলা হয়, আইনশৃঙ্খলা রক্ষার্থে নিয়োজিত ব্যক্তিবর্গের ক্ষেত্রে এ আদেশ প্রযোজ্য হবে না।

এ বিষয়ে সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকসুদুল আলম জানান, কোন অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে দুই প্লাটুন পুলিশ মোতায়েন রয়েছে। পরিস্থিতি সবকিছুই নিয়ন্ত্রণে ও স্বাভাবিক রয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি