০৭:২২ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

পুলিশি বাধার মুখে ছাত্রদলের বিক্ষোভ মিছিল পন্ড

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ২৪ অক্টোবর ২০১৭ | | ৯২২
, টাঙ্গাইল :

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারির প্রতিবাদে ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের যৌথ উদ্যোগে আয়োজিত বিক্ষোভ মিছিল পুলিশি বাধার মুখে পন্ড হয়ে গেছে।

মঙ্গলবার সকালে শহরের বিভিন্ন স্থান থেকে নেতাকর্মীরা এসে শহরের ভিক্টোরিয়া রোডস্থ বিএনপি দলীয় কার্যালয় সমবেত হতে থাকে।

পরে সেখান থেকে একটি মিছিল বের করতে চাইলে পথিমধ্যে বাধাদেয় পুলিশ। বাধার সম্মুখিন হয়ে সেখানেই সংক্ষিপ্ত সমাবেশ করে ছাত্রদল ও স্বেচ্ছাসেবকদল নেতৃবৃন্দ।

সমাবেশে বক্তব্য রাখেন, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক জিয়াউল হক শাহীন, জেলা ছাত্রদল সভাপতি খন্দকার রাশেদুল আলম রাশেদ, সাধারন সম্পাদক শফিকুর রহমান খান শফিক প্রমূখ।

এছাড়াও স্বেচ্ছাসেবকদল, ছাত্রদল, যুবদলসহ সংগঠনের সকল পর্যায়ের নেতৃবৃন্দ মিছিল ও সমাবেশে অংশগ্রহন করেন।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি