০৩:৩৪ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

চাঞ্চল্যকর মুক্তিযোদ্ধা ফারুক হত্যা মামলা

স্বাক্ষ্যগ্রহণ হয়নি, পরবর্তী তারিখ ১ নভেম্বর

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ১৮ অক্টোবর ২০১৭ | | ৩৫৮০
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের চাঞ্চল্যকর জেলা আওয়ামী লীগ নেতা ও মুক্তিযোদ্ধা ফারুক হত্যা মামলার সাক্ষ্যগ্রহণ অনুষ্ঠিত হয়নি।

বুধবার সকালে টাঙ্গাইলের অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতে এই বিচার কাজ শুরু হয়।

মুক্তিযোদ্ধা ফারুক হত্যা মামলায় কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-১ থেকে অসুস্থ্য জনিত কারণে মামলর অন্যতম আসামী টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের বর্তমান এমপি আমানুর রহমান রানাকে হাজির না করায় স্বাক্ষ্যগ্রহণ অনুষ্ঠিত হয়নি বলে জানা গেছে।

আদালতের বিচারক আবুল মনছুর মিয়া সকাল ১১টায় এজলাশে উঠেন। প্রথমেই চাঞ্চল্যকর এই হত্যা মামলা ডাকা হয়। রাষ্ট্রপক্ষ মামলার বাদি নাহার আহমেদসহ তিন জনের হাজিরা দাখিল করেন। কিন্তু মূল আসামী উপস্থিত না থাকায় রাষ্ট্রপক্ষ ও আসামী পক্ষের শুনানী শেষে বিচারক মামলার পরবর্তী তারিখ ১ নভেম্বর ধার্য্য করেন।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি