১০:১৮ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মা সমাবেশে সোহেল হাজারী এমপি

স্বাস্থ্য সেবাকে জনগনের দৌড় গোড়ায় পৌঁছে দিয়েছে সরকার

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ১৬ অক্টোবর ২০১৭ | | ১৩১
, টাঙ্গাইল :

বাণিজ্য মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য ও জাতীয় সংসদের টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের এমপি আলহাজ্ব হাসান ইমাম খান সোহেল হাজারী বলেছেন, শেখ হাসিনার সরকার স্বাস্থ্য সেবাকে জনগনের দৌড় গোড়ায় পৌঁছে দিয়েছে। আর বিএনপি-জামায়াত সরকার বাংলাদেশের হাজার হাজার কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দিয়েছিল। সেই বন্ধ করা ক্লিনিকে আপনারা মায়েরা স্বাস্থ্যসেবা সহ ঔষধপত্র বিনামুল্যে পাচ্ছেন।

রোববার সকালে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বল্লা বাজার স্কুল মার্কেটে আয়োজিত মা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, শেখ হাসিনা সরকার গর্ভবতী মাকেও আজ ভাতা দিচ্ছে, তার অনাগত সন্তানের স্বাস্থ্যের ও পুষ্টির কথা চিন্তা করে। কাজেই শেখ হাসিনা সরকার, বার বার দরকার।

ইন হেলথ এন্ড ডেভেলপমেন্ট (পিএইচডি)’র বাস্তবায়নে এবং ইউনিসেফ ও কোইকা’র সহযোগিতায় বল্লা ইউনিয়ন পরিষদ এ অনুষ্ঠানের আয়োজন করে।

আয়োজিত সমাবেশে বল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী চান মামুদ পাকির আলীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন কালিহাতী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ বেলায়েত হোসেন, কালিহাতী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবদুল মজিদ তোতা, কালিহাতী উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবদুল জলিল, স্বাস্থ্য পরিদর্শক চন্ড্রী চরণ, বল্লা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোফাখ্খারুল ইসলাম, সাধারণ সম্পাদক রাশিদুল হাসান লাভলু, কালিহাতী উপজেলা সমন্বয়কারী আমিনুর ইসলাম, বল্লা কমিউনিটি ক্লিনিকের প্রধান কর্মকর্তা আবদুস সাত্তার, উপ-পরিদর্শক ফরিদা পারভিন প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি