০৯:১২ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস পালিত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ১৪ অক্টোবর ২০১৭ | | ৬৫
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস পালিত হয়েছে।

শুক্রবার (১৩ অক্টোবর) সকালে এ উপলক্ষ্যে র‌্যালী, আলোচনা সভা ও মহড়া অনুষ্ঠিত হয়।

টাঙ্গাইল শহরের বিবেকানন্দ স্কুল এন্ড কলেজে এই আলোচনা সভা ও দূর্যোগ প্রশমন বিষয়ক মহড়ার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ নেছার উদ্দিন জুয়েল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ত্রাণ ও পূণর্বাসন কর্মকর্তা রেজা মো. গোলাম মাসুম প্রধান, জেলা সিনিয়র তথ্য অফিসার কাজী গোলাম আহাদ, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর উপ-সহকারী পরিচালক মো. মানিকুজ্জামান, বিবেকানন্দ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আনন্দ মোহদ দে, ব্র্যাক প্রতিনিধি মো. মুনির হোসেন খান।

অনুষ্ঠান শেষে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যগণ ভুমিকম্প ও অগ্নিকান্ড থেকে দ্রুত পরিত্রাণ পাওয়ার জন্য বেশ কয়েকটি মহড়া প্রদর্শন করে।

আপনার মন্তব্য লিখুন...

গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা ২৫শে মার্চকে 'আন্তর্জাতিক গণহত্যা দিবস' স্বীকৃতির দাবিত

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি