০১:৩৬ পিএম | টাঙ্গাইল, শনিবার, ২০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

১৫ অক্টোবর গোপালপুরে সকাল-সন্ধ্যা হরতালের ডাক

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ৯ অক্টোবর ২০১৭ | | ৮৫
, টাঙ্গাইল :
রাস্তা-ঘাট নির্মাণ ও প্রশস্ত করার দাবিতে আগামী ১৫ অক্টোবর রোববার টাঙ্গাইলের গোপালপুওে সকাল-সন্ধ্যা হরতালের ডাক দিয়েছে পরিবহন শ্রমিক-মালিকসহ ব্যবসায়ী সংগঠন গুলো।
 
রোববার রাতে উপজেলার বিভিন্ন পরিবহন, পেশাজীবি, শ্রমিক ও ব্যবসায়ী সংগঠনের উদ্যোগে টাঙ্গাইল জেলা বাস মিনিবাস মালিক সমিতি গোপালপুর শাখা কার্যালয়ে এক জরুরী সভায় এ সিন্ধান্ত নেয়া হয়।
 
এ সময় উপস্থিত ছিলেন গোপালপুর পৌরসভার মেয়র রকিবুল হক ছানা, ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব রফিকুল কিবরিয়া দুলাল, বাস মিনিবাস মালিক সমিতির কার্যকরি সভাপতি রফিকুল হক, সভাপতি রহমাতুল কিবরিয়া বেলাল, সাধারণ সম্পাদক চিত্ত রঞ্জন সাহা, আলমনগর ইউপি চেয়ারম্যান অধ্যাপক আব্দুল মোমেন ও হিন্দু-খ্রিস্টান-বৌদ্ধ ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সুভাষ চন্দ্র কুন্ডু প্রমূখ।
 
এ সময় তাঁরা পিংনা থেকে পোড়াবাড়ী ও মধুপুর থেকে বঙ্গবন্ধু সেতু ভায়া গোপালপুরের ২৫ কি.মি. রাস্তা মেরামত ও প্রশস্ত করার দাবিতে সকাল-সন্ধ্যা হরতাল বাস্তবায়নের জন্য বাস মিনিবাস মালিক সমিতির সভাপতি রহমাতুল কিবরিয়া বেলালকে আহবায়ক করে একটি কমিটি গঠন করেন।
 
গোপালপুর বাস মিনিবাস মালিক সমিতির সভাপতি রহমাতুল কিবরিয়া বেলাল জানান, আগামী ১৫ অক্টোবর সকাল-সন্ধ্যা হরতাল পালন করতে আমরা সকল কার্যক্রম শুরু করে দিয়েছি। ইতিমধ্যে হরতাল পালনের জন্য লিফলেট ছাপার কাজ শেষ পর্যায়ে। মঙ্গলবার থেকেই লিফলেট বিতরন করা হবে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি