১১:৪৭ এএম | টাঙ্গাইল, শনিবার, ২০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

রোহিঙ্গাদের উপর নির্যাতনের প্রতিবাদে সুজন’র মানববন্ধন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর ২০১৭ | | ১২৬
টাঙ্গাইলের মধুপুর বাসস্ট্যান্ডের আনারস চত্ত¡রে অনুষ্ঠিত রোহিঙ্গাদের উপর নির্যাতনের প্রতিবাদে সজন’র মানববন্ধন।
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মধুপুরে মায়ানমার সেনাবাহিনী ও জান্তা সরকার কর্তৃক রোহিঙ্গা মুসলিম জনগোষ্ঠীর উপর অমানবিক নির্যাতন, নির্বিচারে হত্যা,নারী ধর্ষণ ও দেশ থেকে বিতাড়িত করার ঘৃণ্য ভূমিকার প্রতিবাদে এক মানববন্ধন ও বিক্ষোভ হয়েছে।

সোমবার (২৫ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১ টায় মধুপুর বাসস্ট্যান্ড আনারস চত্বরে সেচ্ছাসেবী সংগঠন সহযোগিতার জন্য নাগরিক (সুজন) এর উদ্যোগে এ কর্মসূচি পালিত হয়।

এতে একাধিক শ্রমিক, পেশাজীবী সংগঠনের সদস্য ও সাধারণ নাগরিকগণ অংশ নেন।

মধুপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও সহযোগিতার জন্য নাগরিক ( সুজন) আহবায়ক ডা. মীর ফরহাদুল আলম মনি’র সভাপতিত্বে মানববন্ধনে অংশ নিয়ে বক্তব্য রাখেন মধুপুর পৌরসভার মেয়র মাসুদ পারভেজ, সচেতন নাগরিক কমিটি (সনাক)'র সহ-সভাপতি সাংবাদিক এস.এম শহীদ।

উপস্থিত থেকে একাতœতা প্রকাশ করেন আওয়ামীলীগ নেতা আকবর হোসেন,খন্দকার হাফিজুর রহমান রেনজু, সোহেল রানা মাসুমসহ চাড়ালজানী ফার্নিচার মালিক- শ্রমিক একতা সংঘ, শ্রমিক কল্যাণ সংঘ, মধুপুর উপজেলা করাত কল মালিক ও কাঠ ব্যবসায়ী সঞ্চয় সমিতির নেতৃবৃন্দ ।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি