০৫:২২ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৭ | | ৮৫
, টাঙ্গাইল :

এবার টাঙ্গাইলে পুলিশের এক সহকারি উপ-পরিদর্শক এর বিরুদ্ধে সিঙ্গাপুর প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে ঘাটাইল উপজেলার টেপিকুশারিয়া গ্রামে।

শুক্রবার বিকেলে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটরিয়ামে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিতভাবে এ অভিযোগ তুলেছেন ধর্ষিতা। পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করায় থানায় মামলা গ্রহণ করা হয়নি বলেও এসময় জানান তিনি।

সংবাদ সম্মেলনের লিখিত অভিযোগে জানা যায়, টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার টেপিকুশারিয়া গ্রামের সিঙ্গাপুর প্রবাসী জয়নাল আবেদীনের স্ত্রী মোছাঃ শাহিদা বেগম। গত ৯ বছর পূর্বে চাকুরীর উদ্দেশ্যে সিঙ্গাপুর যান তার স্বামী। এ সুযোগ নিয়ে একই গ্রামের বাসিন্দা আব্দুল করিমের ছেলে ও সিলেট পুলিশের ২৮৯৪৯ নং আইডিধারী সহকারি উপ-পরিদর্শক পদে কর্মরত মিনহাজ উদ্দিন মিন্টু গত তিন বছর যাবৎ প্রবাসীর স্ত্রী মোছাঃ শাহিদা বেগম কে নানা ভাবে কুপ্রস্তাব ও উত্ত্যক্ত করে আসছিলেন।

এ স্বত্তে প্রবাসীর স্ত্রী ওই এ. এস. আইয়ের কুপ্রস্তাবে কর্ণপাত না করায় গত ২৭ জুন রাতে প্রবাসীর স্ত্রীর ঘরে ঢুকে ও ছুরি দেখিয়ে জোড়পূর্বক ধর্ষণ করেন। এ ঘটনা কাউকে জানালে তাকে হত্যা করাসহ ওই ধর্ষণের ধারণকৃত ভিডিও চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি দেওয়া হয় বলেও অভিযোগ করেন ধর্ষিতা নারী।

তিনি আরো জানান, মানসম্মানের ভয়ে ওই ধর্ষণের বিষয়টি গোপন রাখি। তার মাধ্যমে ধর্ষণের বিষয়টি প্রকাশ না হওয়ায় আরো উগ্র হয়ে ওঠেন ওই ধর্ষক পুলিশ কর্মকর্তা মিনহাজ উদ্দিন মিন্টু। ধর্ষকের রীতিমত ব্লাকমেইল এ অতিষ্ট হয়ে ওঠেন প্রবাসীর স্ত্রী। এরই মধ্যে তার স্বামী জয়নাল আবেদীন দেশে ফিরে আসেন।

ওই ভয়ভীতির সুত্র ধরেই গত ২০ সেপ্টেম্বর সন্ধ্যায় পুনরায় তাকে ধর্ষণের চেষ্টা করলে তিনি ডাক চিৎকার শুরু করেন। এ সময় প্রতিবেশী ও বাড়ির লোকজন এগিয়ে আসলে ওই পুলিশ কর্মকর্তা তাকে হত্যাসহ নানা ধরনের হুমকি দিয়ে পালিয়ে যায়।

ঘটনাটি প্রবাসীর স্ত্রী পরিবারকে খুলে বলেন ও গতকাল বৃহস্পতিবার ধর্ষিতা বাদী হয়ে থানায় মামলা করতে যান। তবে এ ঘটনায় পুলিশের কর্মকর্তা জড়িত থাকায় পুলিশ মামলাটি গ্রহণ করেনি বলেও অভিযোগ করেন তিনি।

সংবাদ সম্মেলনে ধর্ষিতার স্বামী জয়নাল আবেদীন, ভাসুর জসিম উদ্দিন উপস্থিত ছিলেন।

এ নিয়ে অভিযুক্ত পুলিশের সহকারি উপ-পরিদর্শক (এ. এস. আই) মিনহাজ উদ্দিন মিন্টু জানান, ঘটনাটি সাজানো একটি ষড়যন্ত্র। তার মান সম্মান হেয় প্রতিপন্ন করার জন্যই প্রবাসীর ওই স্ত্রী এমন অভিযোগ তুলেছেন বলেও দাবি করেন তিনি।

এ প্রসঙ্গে ঘাটাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মহিউদ্দিন বলেন, এটি একটি পরকীয়া প্রেম ঘটিত বিষয়। থানায় অভিযোগ দায়ের হয়েছে। বিষয়টি নিয়ে প্রাথমিক তদন্ত চলছে। ব্যাভিচার প্রমানিত হলে থানায় মামলা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি